teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৩০শে জানুয়ারি ২০২৩, ১৭ই মাঘ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

পূর্নাঙ্গ কমিটি দিবে জবি ছাত্রলীগ, জীবন বৃত্তান্ত আহ্বান

প্রকাশিত: ৫ ডিসেম্বার ২০২২, ২২:৪০

জগন্নাথ বিশ্ববিদ্যালয়

জবি লাইভ: জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগ পূর্নাঙ্গ কমিটি করার সিদ্ধান্ত নিয়েছে। এই নিয়ে পদপ্রত্যাশিদের জীবন বৃত্তান্ত আহ্বান করা হয়েছে। সোমবার ৫ ডিসেম্বর হতে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত নেওয়া হবে জীবন বৃত্তান্ত। আজ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইব্রাহীম ফরাজি ও সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব জানা যায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে এই বাংলায় অবিকল্প সারথি বঙ্গবন্ধু তনয়া মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশকে আরো উন্নত সমৃদ্ধশালী ও চতুর্থ শিল্প বিপ্লবকে সফল এবং ভিশন-২০৪১ বাস্তবায়নে একঝাক তরুন মেধাবী, দক্ষ, শৈল্পিক, স্বচ্ছ এবং পিতা মুজিব ও মহান মুক্তিযুদ্ধের চেতনায় আদর্শিক, সংগ্রামী নেতৃত্বে নির্বাচনে পূর্ণাঙ্গ কমিটির উদ্দ্যোগ নিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা। এই মর্মে বিশ্ববিদ্যালয়ের সকল পদ প্রত্যাশি ছাত্রলীগ কর্মীদের জীবন বৃত্তান্ত আহ্বান করা হয়েছে।

দুই কপি জীবন বৃত্তান্তসহ আরো জমা দিতে হবে, পাসপোর্ট সাইজ ছবি (২ কপি), সর্বশেষ একাডেমিক সনদের ফটোকপি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, বিশ্ববিদ্যালয়ের একাডেমিক/হল পরিচয় পত্রের ফটোকপি, সামাজিক, সাংস্কৃতিক বা অন্য কোনো সহশিক্ষা কার্যক্রমে ব্যাক্তিগত অর্জন/ সম্পৃক্ততার সনদ বা স্বীকৃতি কপি, পরিবারের কেউ রাজনীতির সাথে সম্পৃক্ত থাকলে তার প্রত্যয়নপত্র, রেফারেন্স হিসেবে জেলা/ উপজেলা/ইউনিয়ন/পর্যায়ের আওয়ামী লীগ, ছাত্রলীগ ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম, ঠিকানা এবং মোবাইল নম্বর।

এবিষয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন বলেন, "ইতোমধ্যে আমরা বিশটা বিভাগের কমিটির অনুমোদন দিয়েছি। বাকি বিভাগ ও অনুষদের কমিটিও আমরা খুব দ্রুত দিয়ে দিবো। আর পূর্ণাঙ্গ কমিটি দেওয়ার সিদ্ধান্তও আমরা নিয়েছি। তাদের জীবন বৃত্তান্ত চেয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। তাদের সিভি পেলে যথেষ্ট যাচাই বাছাই করে দ্রুত সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি দিবো।"

পূর্ণাঙ্গ কমিটিতে কারা প্রাধান্য পাবে এমন প্রশ্নে তিনি বলেন, "আমাদের বিশ্ববিদ্যালয়ে দশ বছর যাবৎ পূর্নাঙ্গ কমিটি হয়নি। এবার আমাদের সবচেয়ে বেশি গুরুত্ব থাকবে পারিবারিক ব্যাকগ্রাউন্ড। যাতে কোনো অনুপ্রবেশকারী ছাত্রলীগে আসতে না পারে। এছাড়া ছাত্রলীগের মধ্যে যারা প্রকৃত মেধাবী, পরিশ্রমী, নেতৃত্বের যোগ্যতা আছে তাদেরকে প্রাধান্য দেওয়া হবে।"

ঢাকা, ০৫ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ