teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৩০শে জানুয়ারি ২০২৩, ১৭ই মাঘ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

জবিতে আওয়ামীপন্থী শিক্ষকদের নতুন সংগঠনের আত্মপ্রকাশ

প্রকাশিত: ৫ ডিসেম্বার ২০২২, ১০:৩৩

জবিতে আওয়ামীপন্থী শিক্ষকদের নতুন সংগঠনের আত্মপ্রকাশ

জবি লাইভ: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) আওয়ামীপন্থী শিক্ষকদের আরো নতুন একটি সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে। 'জগন্নাথ বিশ্ববিদ্যালয় স্বাধীনতা শিক্ষক সমাজ' নামে নবীন সংগঠনটি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ তথা বাঙালী জাতীয়তাবাদ, মুক্তিযুদ্ধের চেতনা, অসাম্প্রদায়িক, ধর্ম নিরপেক্ষতা, সততা ও কর্তব্যনিষ্ঠা দ্বারা পরিচালিত হবে বলে জানিয়েছেন শিক্ষক সমাজের নেতারা।

রোববার (৪ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের শিক্ষক লাউঞ্জে এক সংবাদ সম্মেলনে এই সংগঠনের আত্মপ্রকাশ করার কথা জানানো হয়। এই বিদ্যায়তনে আওয়ামীপন্থী শিক্ষকদের এটি চতুর্থ সংগঠন।

নতুন এই সংগঠনের সভাপতি হিসেবে রয়েছেন বাংলা বিভাগের অধ্যাপক ড. হোসনে আরা বেগম ও সাধারণ সম্পাদক একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের অধ্যাপক ড. কাজী মো. নাসির উদ্দীন।

এছাড়াও কমিটিতে সহ-সভাপতি মনোবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. নূর মোহাম্মদ, কোষাধ্যক্ষ অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. ইশতিয়াক সেলিম, সহ-সাধারণ সম্পাদক ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. আব্দুর রউফ।

এছাড়াও সদস্য হিসেবে রয়েছেন, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মো. গোলাম মোস্তফা, পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. দীপিকা রাণী সরকার, প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. লাইসা আহমদ নিসা, লোক প্রশাসন বিভাগ অধ্যাপক ড. আছমা বিনতে ইকবাল, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. শামছুল কবির একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের অধ্যাপক ড. নীলোৎপল সরকার, ভূমি আইন ও ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক খ্রীস্টিন রিচার্ডসন, আইএমএল বিভাগের সহযোগী অধ্যাপক ও পরিচালক খন্দকার মোন্তাসির হাসান, মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড. কিশোর রায়, সংগীত বিভাগের প্রভাষক জেরিনা আহমেদ।

ঢাকা, ০৫ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ