Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শেকৃবি ছাত্রলীগ নেত্রীর ভুয়া বিজ্ঞপ্তি, নিজেকে কেন্দ্রীয় কমিটির 'সদস্য' দাবি

প্রকাশিত: ৩ ডিসেম্বার ২০২২, ২৩:০২

শামসুন নাহার কাকলী ও তার ফেইসবুক পোস্ট

শেকৃবি লাইভ: শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ছাত্রী বিষয়ক সম্পাদিকা শামসুন নাহার কাকলীর বিরুদ্ধে ফেসবুক টাইমলাইনে ভুয়া প্রেস বিজ্ঞপ্তির ছবি শেয়ার করে নিজেকে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির ‘সদস্য’ বলে প্রচার করার অভিযোগ উঠেছে।

গত বৃহস্পতিবার শামসুন নাহার কাকলী নিজ ফেসবুক টাইমলাইনে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে সদস্য পদ পাওয়া ও কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য কে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে পোস্ট করেন।

ভুয়া ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, গত ৩১ জুলাই কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত শামসুন নাহার কাকলীকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে মনোনীত করা হয়েছে।

উপ দপ্তর সম্পাদক মিরাজুল ইসলাম খান শিমুল কেন্দ্রীয় কমিটিতে ওই নেত্রীর পদ পাওয়া বিষয়টি সম্পূর্ণ ভুয়া বলে নিশ্চিত করেছেন।

কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য পদে পদায়ন না হয়েও ফেসবুকে পোস্ট দিয়ে নিজেকে ছাত্রলীগ নেত্রী দাবি করা ওই নেত্রী গত বৃহস্পতিবার রাতে অভিযোগ বিষয়ে বলেন, আমি সেন্ট্রালে পদের জন্য আবেদন করে রেখেছিলাম। আজকে ফেসবুকে আমার টাইমলাইনে ঢাকা ভার্সিটির ফ্রেন্ডরাসহ কয়েকজন অভিনন্দন পোস্ট দিচ্ছিলো। এর পর আমি নিজে পোস্ট করি। এখন তথ্যটা সত্য কি মিথ্যা সেটা যাচাই করছি। এটা ভুলও হতে পারে। আমরা যারা পলিটিক্স করি তারা নানাভাবে প্রতারিত হতেই পারি। সঠিক তথ্য জানার জন্য সেন্ট্রাল ছাত্রলীগে যোগাযোগ করছি।

এ বিষয়ে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির উপ দপ্তর সম্পাদক মিরাজুল ইসলাম খান শিমুল জানান, গত ১০ দিনে আমাদের কোন সদস্য ইস্যু করা হয়নি। এর বাইরে যতগুলো বিজ্ঞপ্তি ফেসবুকে প্রচার করা হচ্ছে তার সবগুলোই ভুয়া। যারা এ ধরনের মিথ্যা তথ্য ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

ঢাকা, ০৩ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ