Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
বশেমুরবিপ্রবিতে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে সভা

‘সুশাসন প্রতিষ্ঠায় জবাবদিহিতা প্রয়োজন’

প্রকাশিত: ১ ডিসেম্বার ২০২২, ০৮:১৪

সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে সভা

বশেমুরবিপ্রবি লাইভ: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে 'অংশীজনের অংশগ্রহণে সভা-১' অনুষ্ঠিত হয়েছে। সভায় সুশাসন প্রতিষ্ঠার জন্য করণীয়, অন্তরায় ইত্যাদি বিষয়ে আলোচনা হয়।

বুধবার (৩০ নভেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের আচার্য জগদীশ চন্দ্র বসু একাডেমিক ভবনের সেমিনার কক্ষে (৫০১) সভাটি অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রকৌশলী এস এম এস্কান্দার আলীর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সভাপতি ড মোঃ আবু সালেহ, পদার্থ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড মোছাঃ হালিমা খাতুন, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট বাঁধন মনি, ডেপুটি রেজিস্ট্রার মোঃ মুরাদ হোসেন, জনসংযোগ কর্মকর্তা মাহবুবুল আলম, পরীক্ষা নিয়ন্ত্রক এসএম গোলাম হায়দার, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মিকাইল ইসলাম, কর্মকর্তা নজরুল ইসলাম হীরা, সাধারণ শিক্ষার্থী সহ বশেমুরবিপ্রবি প্রেসক্লাবের সাংবাদিকসহ বিভিন্ন সংগঠনের সদস্যবৃন্দ।

সভায় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সভাপতি ড মোঃ আবু সালেহ বলেন, সুশাসন প্রতিষ্ঠায় জবাবদিহিতা প্রয়োজন। এ বিশ্ববিদ্যালয়ের প্রতিটি সেক্টরে যদি সুশাসন প্রতিষ্ঠা হয় তাহলে বাংলাদেশের একটি আদর্শ বিশ্ববিদ্যালয় হবে। বঙ্গবন্ধুর স্বপ্ন বিনির্মানে সহায়ক হবে।

সভার সভাপতি এস এম এস্কান্দার আলী সভায় উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। সেই সাথে আলোচনার বিষয়গুলো নিয়ে ও তিনি কথা বলেন।

এছাড়াও সুশাসন প্রতিষ্ঠা নিয়ে বক্তব্য রাখেন, ড মোছাঃ হালিমা খাতুন, বাঁধন মনি, এসএম গোলাম হায়দার, নজরুল ইসলাম হীরা, বশেমুরবিপ্রবি প্রেসক্লাবের প্রচার সম্পাদক সজিবুর রহমান প্রমুখ।

ঢাকা, ৩০ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ