Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঢাবির ৪ শিক্ষার্থী পেলেন ডিরেক্টরস অ্যাওয়ার্ড

প্রকাশিত: ৩০ নভেম্বার ২০২২, ০৬:০১

'ডিরেক্টরস অ্যাওয়ার্ড' প্রদান অনুষ্ঠান

ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ৪ শিক্ষার্থীকে 'ডিরেক্টরস অ্যাওয়ার্ড' প্রদান করা হয়েছে। স্বাস্থ্য অর্থনীতি ইনস্টিটিউটের ২০১৯ ও ২০২০ সালের স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর পরীক্ষায় সর্বোচ্চ সিজিপিএপ্রাপ্ত হওয়ায় তাদের এই অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৯ নভেম্বর) অধ্যাপক মোজাফ্ফর আহমেদ চৌধুরী মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে তাদের অ্যাওয়ার্ড প্রদান করা হয়। এসময় অনুষ্ঠানে প্রো-ভাইস চ্যান্সেলর (শিক্ষা) অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃতি শিক্ষার্থীদের হাতে এ্ অ্যাওয়ার্ড তুলে দেন।

অ্যাওয়ার্ডপ্রাপ্তরা হলেন, স্বাস্থ্য অর্থনীতি ইনস্টিটিউটের শিক্ষার্থী আশরাফুল কিবরিয়া, ফাতেমাতুজ জোহরা, ঐশী এরাত্রিকা এবং মো. ইহতেশাম হাসান।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন স্বাস্থ্য অর্থনীতি ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ড. শারমিন মবিন ভূঁইয়া। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ঢাবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. নিজামুল হক ভূঁইয়া।

অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থীদের অভিনন্দন জানান। তারা দেশ ও জাতির উন্নয়ন ও অগ্রগতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

ঢাকা, ২৯ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ