teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

বশেমুরবিপ্রবিতে ব্রাজিল সমর্থকদের আনন্দ মিছিল

Md Akramuzzaman | প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২ ১৮:০৮

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২ ১৮:০৮

ব্রাজিল সমর্থকদের আনন্দ মিছিল

বশেমুরবিপ্রবি লাইভ: কাতার বিশ্বকাপে ব্রাজিলকে স্বাগত জানিয়ে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) ক্যাম্পাসে মিছিল করেছে ব্রাজিল সমর্থকরা। শুভ কামনা জানিয়ে পতাকাসহ আনন্দ মিছিল, পতাকা, ফেস্টুন নিয়ে র‍্যালি করেছে বশেমুরবিপ্রবি ব্রাজিল সমর্থকরা। এতে অংশগ্রহণ করে বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুর ১টায় বিশ্ববিদ্যালয়ের বিশ্ববিদ্যালয়ের নিউমার্কেট থেকে আনন্দ মিছিল বের করেন তারা। বিভিন্ন স্লোগানে মেতে ওঠে ক্যাম্পাস। পরে আনন্দ মিছিলটি ক্যাম্পাসের একাডেমিক ভবন প্রদক্ষিণ করে প্রশাসনিক ভবনের সামনে এসে শেষ হয়।

এর আগে বিশ্ববিদ্যালয়ের ব্রাজিল সমর্থকদের নিয়ে বিভিন্ন বিভাগে ব্রাজিল ফ্যানস ক্লাব কমিটি গঠন করা হয়। এদিকে বিশ্বকাপ উপলক্ষে হলগুলোতেও বইছে উৎসবের আনন্দ। ক্যাম্পাসের বিভিন্ন হল সেজেছে প্রিয় দলের পতাকায়। বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলোতে শোভা পাচ্ছে ব্রাজিলের নীল-সবুজ পতাকা। হলগুলোতে বড় পর্দায় খেলা দেখার সুব্যবস্থা করা হয়েছে। মিছিলে অংশ নিয়ে ফটোসেশনে মেতে উঠেন শিক্ষার্থীরা।

এ সময় তাদের মধ্যে আনন্দ উল্লাস ছেঁয়ে যায় এবং ব্রাজিল সমর্থক শিক্ষার্থীরা বলেন ব্রাজিল এবারের বিশ্বকাপে সেরা দল আমরা মনে করছি এবারের বিশ্বকাপ ব্রাজিল জিতবে। শিক্ষার্থীরা আরোও বলেন মিশন হেক্সা জয়ের উদ্দেশে আমরা বিশ্ববিদ্যালয়ের সমর্থকেরা এক হয়েছি। উদ্দেশ্য একটাই তা হচ্ছে ষষ্ঠ বিশ্বকাপ জয়।

ঢাকা, ২৪ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন: