Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঢাবিতে আর্জেন্টিনা সমর্থকদের স্বাগত মিছিল

প্রকাশিত: ২১ নভেম্বার ২০২২, ০৬:১৬

ঢাবিতে আর্জেন্টিনা সমর্থকদের স্বাগত মিছিল

ঢাবি লাইভ: আর মাত্র কয়েকঘন্টা পর উঠছে কাতার বিশ্বকাপের পর্দা। ফুরাতে যাচ্ছে সকলের অপেক্ষার প্রহর। এই বিশ্বকাপকে স্বাগতম জানিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে মিছিল করেছে ঢাবি আর্জেন্টিনা সমর্থকরা। রোববার (২০ নভেম্বর) মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হল থেকে মিছিলটি শুরু হয়ে ক্যাম্পাসের বিভিন্ন পয়েন্ট প্রদক্ষিণ করে রাজু ভাস্কর্যে গিয়ে শেষ হয়।

এতে বিশ্ববিদ্যালয়ের জিয়াউর রহমান হলের বিভিন্ন বিভাগের শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেছেন। মিছিলে নেতৃত্ব দেন হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসিবুল হোসেন শান্ত। সমর্থকরা মেসি ও আর্জেন্টিনা স্লোগানে মুখরিত করে তুলে ঢাবি ক্যাম্পাস।

এদিকে কাতার বিশ্বকাপ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের হলগুলোতেও বইছে উৎসবের আমেজ। ক্যাম্পাসের বিভিন্ন হল সেজেছে প্রিয় দলের পতাকায়। বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলোতে শোভা পাচ্ছে আর্জেন্টিনা ও ব্রাজিলের পতাকা। এর বাইরে জার্মানি ও পর্তুগালের পতাকাও চোখে পড়ে। দলবেঁধে নিজ নিজ দলের জার্সি পরে অনুরাগীদের ফটোসেশন আর আড্ডা তো চলছেই। হলগুলোতে ও টিএসসিতে বড় পর্দায় খেলা দেখার প্রস্তুতি ইতোমধ্যে নেওয়া হয়েছে।

ঢাবির আর্জেন্টিনা সমর্থকদের মিছিলে নেতৃত্ব দেওয়া শিক্ষার্থী হাসিবুল হাসান শান্ত বলেন, আজ থেকে বিশ্বকাপ শুরু হচ্ছে তাই বিশ্বকাপকে স্বাগত জানিয়ে আমরা আর্জেন্টিনা সমর্থকরা মিছিল বের করেছি। এর আগে থেকেই আমাদের হল সেজেছে বিশ্বকাপের আমেজে। আমি আর্জেন্টিনা সমর্থক হিসেবে খুব করে বলতে চাই এবার লিও মেসির হাতেই উঠুক বিশ্বকাপ।

বিশ্ববিদ্যালয়ের আরেক আর্জেন্টিনা সমর্থক হাবিব রহমান বলেন, ফুটবল বোঝার পর থেকে আমি আর্জেন্টিনার সমর্থক। ২০১৪ সালে বিশ্বকাপ জয়ের খুব কাছে গিয়েও জার্মানির কাছে হেরে ফিরে আসতে হয়েছে। এরপর কোপা আমেরিকা ও ফিনালিসিমায় আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হয়েছে। এছাড়া টানা ৩৬ ম্যাচ নেই হারার রেকর্ড। তাই কাতার বিশ্বকাপে আর্জেন্টিনাকে নিয়ে আমি স্বপ্ন দেখছি। আশা করি চ্যাম্পিয়ন হয়েই বিশ্বকাপের মাঠ ছাড়বেন আমাদের প্রিয় লিও মেসির আর্জেন্টিনা।

ঢাকা, ২০ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ