Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
বেরিয়ে আসছে থলের বিড়াল!

র‍্যাবের ওপর হামলার ঘটনায় সেই চনপাড়ার আ.লীগ নেতা গ্রেপ্তার

প্রকাশিত: ১৯ নভেম্বার ২০২২, ০৯:২৮

র‍্যাবের ওপর হামলার ঘটনায় সেই চনপাড়ার আ.লীগ নেতা গ্রেপ্তার

নারায়ণগঞ্জ লাইভ: অবশেষে শেষ রক্ষা হয়নি। বুয়েট শিক্ষার্থী ফারদিন হত্যার রহস্য ক্রমেই বের হতে শুরু হয়েছে। তাকে স্বোচ্ছাসেবকলীগ নেতা ও মাদক কারবারিরা নানান কৌশলে হত্যা করেছে বলে জানতে পেরেছে র্যাবসহ সংশ্লিস্টরা। এই ঘটনায় নারায়ণগঞ্জের রূপগঞ্জের চনপাড়ায় মাদকবিরোধী অভিযানে হামলার ঘটনায় উপজেলার কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) প্যানেল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য বজলুর রহমানকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

চনপাড়া পুনর্বাসন কেন্দ্র থেকে র‍্যাব-১-এর একটি দল তাকে গ্রেপ্তার করে শুক্রবার বিকেলে। র‍্যাব–১–এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আবদুল্লাহ আল মোমেন বলেন, গত ২৭ সেপ্টেম্বর রাতে র‍্যাবের ওপর হামলার ঘটনায় করা একটি মামলায় কায়েতপাড়া ইউপির ৯ নম্বর ওয়ার্ডের সদস্য ও আওয়ামী লীগের নেতা বজলুরকে গ্রেপ্তার করা হয়েছে।

এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে বলে তাদের ভাষ্য। বুয়েটের ছাত্র ফারদিন নূর হত্যার সঙ্গে বজলুরের গ্রেপ্তারের কোনো সম্পৃক্ততা আছে কি না জানতে চাইলে র‍্যাবের ওই কর্মকর্তা বলেন, এ বিষয়টি আমরা খতিয়ে দেখছি। বজলুর রহমান চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ৬ নম্বর ওয়ার্ড এলাকার নাদের বক্সের ছেলে।

স্থানীয়ভাবে তাকে চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকার অপরাধ সাম্রাজ্যের নিয়ন্ত্রক মনে করা হয়। তার ভয়ে এলাকাবাসী তটস্থ। পুলিশের হিসেবে তিনি হত্যাসহ ১০টি মামলার আসামি। তার বিরুদ্ধে পুলিশ ও র‍্যাবের ওপর হামলার অভিযোগ স্পস্ট হওয়ার পরেই গ্রেপ্তারের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

ঢাকা, ১৮ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএল


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ