Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জবিতে ছাত্রদল নেতাকে পেটাল ছাত্রলীগ

প্রকাশিত: ১৯ নভেম্বার ২০২২, ০৩:২২

ছাত্রদল নেতাকে পিটিয়ে জখম

জবি লাইভ: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ছাত্রদলের এক নেতাকে মারধরের অভিযোগ উঠেছে ছাত্রলীগের নেতাকর্মীর বিরুদ্ধে। গতকাল বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী শিক্ষার্থীর নাম আফফান মুবাইদুর রহমান। সে বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের রসায়ন বিভাগের ছাত্র ও সদ্য ঘোষিত জবি শাখা ছাত্রদলের সহসাংগঠনিক সম্পাদক।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ক্লাস শেষে মধ্যাহ্নভোজের জন্য বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ার দিকে যায় মুবাইদুর। এসময় ছাত্রলীগের কিছু নেতাকর্মী তাঁকে বাঁশ ও লাঠি দিয়ে এলোপাথারি মারধর শুরু করেন। একই শিক্ষাবর্ষের গণিত বিভাগের ছাত্র এবং শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক এস এম আকতার হোসেনের অনুসারী মাহিমুর রহমান বিজয়ের নেতৃত্বে মারধর করা হয় তাকে। পরে আহত মুবাইদুরকে রাজধানীর একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় রাখা হয়েছে। তাঁর ডান হাতে ও পিঠে ফ্র্যাকচার হয়েছে। হাতের একটি আঙুল ভেঙে গেছে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. হিমেল অভিযোগ করেন, মারধরের সময় ছাত্রলীগ নেতাকর্মীরা মুবাইদুরের মোবাইল ফোন ও মানিব্যাগ কেড়ে নেন।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে বিজয়ের মোবাইল নম্বরে একাধিকবার কল দিলেও রিসিভ হয়নি। তবে শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন বলেন, 'আমাদের সংগঠনের কেউ বৃহস্পতিবার কাউকে মারধর করেছে বলে জানি না। ব্যক্তিগত আক্রোশে কেউ কাউকে মারধর করলে তার দায় তো আমরা কিংবা সংগঠন নিবে না।'

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মোস্তফা কামাল জানান, ক্যাম্পাসে মারামারির বিষয়ে তাঁর কাছে এখন পর্যন্ত কোনো অভিযোগ আসেনি। তবে এক নিরাপত্তারক্ষী প্রক্টর অফিসে একটি মোবাইল ফোন জমা দিয়েছেন। উপযুক্ত প্রমাণ হাজির করলে মালিককে এটি ফেরত দেওয়া হবে বলে জানান তিনি।

ঢাকা, ১৮ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ