Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নবীনদের বরণ করে নিল ঢাবির পপুলেশন সায়েন্সেস বিভাগ

প্রকাশিত: ১৭ নভেম্বার ২০২২, ০৪:০১

ঢাবি পপুলেশন সায়েন্সেস বিভাগের নবীনবরণ

ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) পপুলেশন সায়েন্সেস বিভাগের ১০ম ও ১১তম ব্যাচের শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। সেই সঙ্গে বিভাগের ৫ম ও ৬ষ্ঠ ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

বুধবার (১৬ নভেম্বর) আর সি মজুমদার আর্টস মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (শিক্ষা) অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিভাগীয় চেয়ারম্যান অধ্যাপক ড. মো. রবিউল হক। এসময় বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. জিয়া রহমান বিশেষ অতিথি এবং বিভাগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান অধ্যাপক ড. এ কে এম নূরু-উন নবী সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন। বিভাগের সহযোগী অধ্যাপক ড. গেইলান পিয়ারী তারান্নুম দানা স্বাগত বক্তব্য দেন।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল নবীন ও বিদায়ী শিক্ষার্থীদের অভিনন্দন ও মঙ্গল কামনা করে জানান, বিশ্ববিদ্যালয় হলো এমন একটি প্রতিষ্ঠান যেখানে জুনিয়র ও সিনিয়র স্কলাররা জ্ঞানের আদান প্রদান করেন।

বিশ্ববিদ্যালয়কে তারুণ্যের আধার উল্লেখ করে তিনি বলেন, শিক্ষার্থীদের নতুন নতুন অনুসন্ধান ও উদ্ভাবনের মধ্যে দিয়ে জীবন পরিচালনা করতে হবে। সুনাগরিক হিসেবে গড়ে উঠে দেশ সেবায় কাজ করার জন্য তিনি শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

ঢাকা, ১৬ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ