Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বুড়িগঙ্গা থেকে জাবি ছাত্রলীগের সাবেক সম্পাদকের লাশ উদ্ধার

প্রকাশিত: ১৩ নভেম্বার ২০২২, ২৩:৪১

জাবি ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক দুরন্ত বিপ্লবে

জাবি লাইভ: কৃষি উদ্যোক্তা ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক দুরন্ত বিপ্লবের (৫১) মরদেহ মিলেছে। নিখোঁজের পাঁচ দিন পর নারায়ণগঞ্জের ফতুল্লায় বুড়িগঙ্গা নদী থেকে তাঁর ফুলে যাওয়া লাশ উদ্ধার করা হয়েছে।

দুরন্ত বিপ্লব নেত্রকোনা জেলার পূর্বধলার ছোট ইলাশপুরের প্রয়াত আব্দুল মান্নানের ছেলে। ফতুল্লার পাগলা নৌ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক শাহজাহান আলী এ তথ্য জানিয়েছেন।

শাহজাহান আলী বলেন, গত ৭ নভেম্বর থেকে নিখোঁজ ছিলেন দুরন্ত বিপ্লব। গতকাল শনিবার বিকেলে পাগলা ঘাট থেকে লাশটি উদ্ধার করা হয়। রাত ১২টার দিকে কেরানীগঞ্জ থানা পুলিশের সঙ্গে যোগাযোগ করেন স্বজনরা। রাত ৩টায় নারায়ণগঞ্জ এসে মরদেহ শনাক্ত করেন তারা। মরদেহের ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর পরিবারের মতামতের পরিপ্রেক্ষিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দুরন্ত বিপ্লবের স্বজনরা জানান, আওয়ামী লীগের কৃষি ও সমবায় উপকমিটিরও সদস্য ছিলেন দুরন্ত বিপ্লব। কেরানীগঞ্জে তার কৃষি খামার ছিল। গত ৭ নভেম্বর সন্ধ্যায় কেরানীগঞ্জ থেকে মোহাম্মদপুরে মায়ের বাসায় যাওয়ার পথে তিনি নিখোঁজ হন। নিখোঁজের আগে তার মোবাইল ফোনের সর্বশেষ লোকেশন ছিল কামরাঙ্গীরচরের মুসলিমবাগ।

এদিকে দুরন্ত বিপ্লবের ছোট বোন শাশ্বতী বিপ্লব তার ফেসবুক স্ট্যাটাস দিয়ে জানিয়েছেন, আজ রোববার বাদ আছর মোহাম্মদপুরের জাপান গার্ডেন সিটির মসজিদে দুরন্ত বিপ্লবের জানাজা অনুষ্ঠিত হবে।

নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. শেখ ফরহাদ জানান, আজ রোববার দুপুর ১টার দিকে মরদেহের ময়নাতদন্ত হবে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ সম্পর্কে বলা যাবে।

ঢাকা, ১৩ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ