Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বশেমুরবিপ্রবিতে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৬

প্রকাশিত: ১০ নভেম্বার ২০২২, ০০:২৩

ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ

বশেমুরবিপ্রবি লাইভ: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) সংঘর্ষে ঘটনা ঘটেছে। ফুটবল খেলাকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের মধ্যে এই সংঘর্ষে ঘটনা ঘটেছে।

বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ফুটবল মাঠে মঙ্গলবার বিকালে আন্তঃবিভাগীয় ফুটবল খেলায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় উভয় বিভাগ থেকে মোট ৬ শিক্ষার্থী আহত হয়েছেন।

আহত শিক্ষার্থীরা হলেন- আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের দ্বিতীয় বর্ষের সজিব, চতুর্থ বর্ষের হামিদ শেখ, স্নাতকোত্তর শ্রেণির শহাবুল ইসলাম, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মামুন, ফোকাস ও নাহিদ।

প্রত্যক্ষদর্শীরা জানান, খেলা চলাকালীন ফাউল হওয়ার পর উভয় বিভাগের দর্শক শিক্ষার্থীদের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। পরে ৪-৩ গোলে রাষ্ট্রবিজ্ঞান বিভাগ জয় লাভ করে। তবে খেলা শেষে ওই বিভাগের শিক্ষার্থীরা ফাউলের ঘটনাকে কেন্দ্র করে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের হামিদ শেখের সঙ্গে বাগ্বিতণ্ডার সৃষ্টি করে। একপর্যায়ে উভয় বিভাগের শিক্ষার্থীদের মাঝে হাতাতিরর রূপ নেয়।

এ বিষয়ে প্রক্টর ড. মো. কামরুজ্জামান জানান, খেলাকে কেন্দ্র করে দুই বিভাগের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে জেনেছি। তবে এখন পর্যন্ত লিখিতভাবে কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা, ০৯ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ