Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১লা মে ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের বিক্ষোভ

প্রকাশিত: ৩ নভেম্বার ২০২২, ০৫:২৫

বিক্ষোভ মিছিল

জাবি লাইভ: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে। এরই প্রতিবাদে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) ছাত্রদলের কর্মীরা।

বুধবার (০২ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক থেকে নেতাকর্মীরা মিছিল শুরু করেন। মিছিলটি ঢাকা আরিচা মহাসড়ক ঘুরে মীর মশাররফ হোসেন হল ফটকের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্যে দিয়ে শেষ হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন ছাত্রদল নেতা সেলিম রেজা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের যুগ্ম আহ্বায়ক রাকিবুল হাসান শুভ, মীর মশাররফ হোসেন হলের যুগ্ম আহ্বায়ক মো. ইকবাল হোসাইন, আহমদ তালুকদার জুয়েল, জুবায়ের আল মাহমুদ, নাইমুল হাসান কৌশিক, রেজাউল আমিন, শফিক আহমেদ, আহমাদুল্লাহ, মোহাম্মদ হাসান, দেওয়ান মোহাম্মদ আলাউদ্দিন, রাজিব হাসান, রাজু হাসান রাজন, এম আর মুরাদ প্রমুখ।

এসময় বিশ্ববিদ্যালয়ের শহীদ রফিক জব্বার হলের সাবেক যুগ্ম আহ্বায়ক আব্দুল কাদের মার্জুক জানান, বাংলাদেশের আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের আকাশচুম্বী জনপ্রিয়তায় ভীত হয়ে সরকার ক্রমাগত জিয়াউর রহমানের পরিবারের উপর মামলা ও নির্যাতন চালিয়ে যাচ্ছে। আগামীতে বাংলাদেশের সার্বভৌমত্ব রক্ষায় এই পরিবারের পাশে থেকে সরকারকে সমুচিত জবাব দিতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রদল প্রস্তুত।

ঢাকা, ০২ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ