Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সোমবার ঢাবিতে আসছেন এডওয়ার্ড কেনেডি জুনিয়র

প্রকাশিত: ৩১ অক্টোবার ২০২২, ০২:২৪

ঢাবিতে আসছেন এডওয়ার্ড কেনেডি জুনিয়র

ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) আসছেন প্রয়াত মার্কিন সিনেটর এডওয়ার্ড এম কেনেডির ছেলে এডওয়ার্ড এম কেনেডি জুনিয়র। বাংলাদেশ-যুক্তরাষ্ট্র কূটনৈতিক সম্পর্কের ৫০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি উপস্থিত থাকবেন।

আগামী সোমবার (৩১ অক্টোবর) সকাল সাড়ে ৯ টায় তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঐতিহাসিক বটতলা পরিদর্শন করবেন। এছাড়া, বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে ‘বাংলাদেশ-যুক্তরাষ্ট্র কূটনৈতিক সম্পর্কের ৫০ বছর পূর্তি’ শীর্ষক এক বিশেষ বক্তৃতা প্রদান করবেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান এডওয়ার্ড এম কেনেডি জুনিয়রকে বিশ্ববিদ্যালয়ের বটতলায় স্বাগত জানাবেন এবং সিনেট ভবনে অনুষ্ঠেয় বিশেষ বক্তৃতায় সভাপতিত্ব করবেন। এ সময় ঢাকাস্থ মার্কিন রাষ্ট্রদূত মি. পিটার ডি হাস উপস্থিত থাকবেন।

রবিবার (৩০ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। এর আগে এক টুইট বার্তায় এডওয়ার্ড কেনেডি জুনিয়র তার ঢাকা সফরের বিষয়টি জানিয়ে লিখেছেন, ‘আমার আসন্ন ঢাকা সফরকালে আমি ও আমার পরিবার, বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামে আমার বাবার অগ্রণী ভূমিকার ৫০তম বার্ষিকীকে সম্মান জানাবো।’

ঢাকা, ৩০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ