Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঢাবিতে 'সিলেট জেলা ছাত্রকল্যাণ পরিষদ নামে সংগঠনের আত্মপ্রকাশ

প্রকাশিত: ৩০ অক্টোবার ২০২২, ০০:১১

সিলেট জেলা ছাত্রকল্যাণ পরিষদ নামে সংগঠনের আত্মপ্রকাশ

ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) সিলেট জেলা শিক্ষার্থীদের নিয়ে নতুন একটি সংগঠন গঠন করা হয়েছে। সেই অঞ্চলের শিক্ষার্থীদের কল্যাণ ও উৎকর্ষ সাধনের জন্যে এটি গঠন করা হয়েছে বলে উদ্যক্তারা জানিয়েছেন।

সংশ্লিস্টরা জানান, ২০১৫-১৬ শিক্ষাবর্ষের আরবি বিভাগের মো. মুজাহিদুল ইসলাম হিমেলকে আহ্বায়ক এবং একই শিক্ষাবর্ষের ইসলামিক স্টাডিজ বিভাগের ফয়সল আহমদ ও সমাজবিজ্ঞান বিভাগের শরিফ আহমেদ সাজ্জাদকে যুগ্ম আহ্বায়ক করে সংগঠনটির আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

কমিটিকে ৬০ কার্যদিবসের মধ্যে গঠনতন্ত্র প্রণয়ন ও নতুন কমিটি দিতে বলা হয়েছে।
আহ্বায়ক কমিটিতে সদস্য হয়েছেন- শামীম আহমদ, আব্দুল কাদির জিলনী, জসিম উদ্দিন, ইশমাম চৌধুরী, নাজিম উদ্দিনখুরশেদ আলম, জুবায়ের আহমদ জাকের, ফাহিম আশরাফ, তৌহিদা কনা ও আব্দুল্লাহ আল রাশেদ।

ওই সংগঠনের উপদেষ্টা হয়েছেন- তারেক আজিজ চৌধুরী, শাহীনুর রহমান চৌধুরী অঞ্জন, লুতফুর রহমান লাবিব, বদরুল আলম রাখি, জহির রায়হান, অভিষেক দে গৌতম, তোফায়েল আহমেদমো. সুহেল আহমেদ, জহির উদ্দীন, মো. আতিকুর রহমান, শাহরিয়ার মো. লোকমান, মো রেজওয়ান ও সুমন চন্দ্র চন্দ।

প্রসঙ্গত, সিলেট বিভাগ ও বিভাগের বাকি জেলার ঢাবি শিক্ষার্থীদের সংগঠন থাকলেও সিলেট জেলার কোনো সংগঠন ছিল না। তাই ওই জেলার শিক্ষার্থীরা অনেক আগে থেকেই এটা অনূভব করে আসছিলেন। অবশেষে তাদের আশা পুরন হলো।

ঢাকা, ২৯ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএম


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ