Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

আগামী ৩০ অক্টোবর অস্ট্রেলিয়ার ঢাবি অ্যালামনাই অ্যাসোসিয়েশন নির্বাচন

প্রকাশিত: ২৯ অক্টোবার ২০২২, ০৫:৩২

ঢাবি অ্যালামনাই অ্যাসোসিয়েশন নির্বাচন

লাইভ প্রতিবেদক: প্রথমবারের মতো আগামী ৩০ অক্টোবর (রবিবার) সিডনিতে “গণতন্ত্র পরিবর্তন আনায়ন করে” এই স্লোগান নিয়ে অনুষ্ঠিত হবে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) অ্যালামনাই অ্যাসোসিয়েশন অস্ট্রেলিয়ার কার্যকরী পরিষদে স্বতন্ত্র প্রার্থীসহ দুটি প্যানেলে নির্বাচন।

ওইদিন বেলা ১১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত সিডনির গ্লেনফিল্ড কমিউনিটি হলে টানা এই নির্বাচন চলবে। প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন মিজানুর রহমান চৌধুরী। তিনি জানান, ২৯৯ জন ভোটার এই নির্বাচনে ভোটদান করবেন বলে আশা করা হচ্ছে।

এদিকে এ নির্বাচনকে সামনে রেখে আকাশ-বাদল (কামরুল মান্নান আকাশ-মাহমুদুল হক বাদল) গত ২৫ অক্টোবর সন্ধ্যায় সিডনির স্থানীয় একটি রেস্তোরাঁয় প্যানেল পরিচিতি সভার আয়োজন করে।

আকাশ-বাদল পরিষদে রয়েছেন- কামরুল মান্নান আকাশ সভাপতি, গোলাম মাওলা সহ-সভাপতি ১. ড. খাইরুল চৌধুরী সহ সভাপতি ২. মাহমুদুল হক বাদল সাধারণ সম্পাদক, মো. হালিমুসসাহান কোষাধ্যক্ষ, মো. লিঙ্কন শফিকুল্লাহ সহযোগী সাধারণ সম্পাদক, সিরাজুস সালেকিন সাংস্কৃতিক সম্পাদক, মো. শাফিকুল আলম তথ্য ও প্রকাশনা সম্পাদক, ড. সেলিম মমতাজ শিক্ষা ও গবেষণা সম্পাদক, মো. রফিক উদ্দিন ইভেন্ট ম্যানেজমেন্ট সম্পাদক, সাধারণ সদস্য এম এ আহসানুল হাসান হাদি, মো. আবুল কালাম খান, মো. আমীর হোসেন, মুনির হোসেন, নাফিজ আহমেদ খন্দকার, নার্গিস বানু, নুসরাত জাহান হুদা, তানিয়া ফারজানা, জাহিদ মাহমুদ।

আনিস-লায়লা পরিষদে রয়েছেন- আনিস মজুমদার সভাপতি, নাসিম সামাদ সহ-সভাপতি, ড. লায়লা আরজুমান্ সাধারণ সম্পাদক, খায়ের উল আলম কোষাধ্যক্ষ, ফারুক তালুকদার (দুলাল) সহযোগী সাধারণ সম্পাদক, ড. এহসান আহমেদ সাংস্কৃতিক সম্পাদক, সিন্থিয়া রহমান শিক্ষা ও গবেষণা সম্পাদক, মো. কামরুজ্জামান আকন ইভেন্ট ম্যানেজমেন্ট সম্পাদক, সাধারণ সদস্য আবদুল হক, হায়াত মাহমুদ, জান্নাতুল ফেরদৌস মুন্নি, মো. আবুল হাসান, সাকিনা আক্তার, আরিফ রহমান মানিক, নুসরাত জাহান স্মৃতি।

এ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী রয়েছেন- সেলিমা বেগম তথ্য ও প্রকাশনা সম্পাদক। সাধারণ সদস্য বিশ্বজিৎ চক্রবর্তী, কাজী সুলতানা শিমি ও তানিম আল মিনারুল মান্নান।

ঢাকা, ২৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ