Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঢাবির ১০ শিক্ষার্থী পেলেন ডিনস অ্যাওয়ার্ড

প্রকাশিত: ২৭ অক্টোবার ২০২২, ০৪:৩৬

অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান

ঢাবি লাইভ: ডিনস অ্যাওয়ার্ড পেলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদভুক্ত বিভিন্ন বিভাগের ১০ শিক্ষার্থী। ২০১৮-২০১৯ এবং ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে বিএসসি (সম্মান) পরীক্ষায় অসাধারণ ফলাফল অর্জন করায় তাদের এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।

এছাড়া অসাধারণ গবেষণা কর্মের জন্য বিভিন্ন বিভাগের ৪ শিক্ষককে ডিনস অ্যাওয়ার্ড প্রদান করা হয়। বুধবার (২৬ অক্টোবর) নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে আয়োজিত এক বর্ণাঢ্য অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃতী শিক্ষক ও শিক্ষার্থীদের হাতে এ পুরস্কার তুলে দেন।

পুরস্কারপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন, এমরাউল ইসলাম ইমন ও ইমরান হোসেন সবুজ (ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং), সাদিত বিহঙ্গ মালিথা ও ইশমাম তাহমিদ (ফলিত রসায়ন ও কেমিকৌশল), মো. তানভীর আলম ও মো. তানভীর আরাফাত (কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল), ফারশিদ রেজা ও উম্মে মাহবুবা নাবিলা (নিউক্লিয়ার ইঞ্জিনিয়ারিং) এবং মনীষা মুশতারি উৎসা ও নিলয় ইরতিসাম (রোবটিক্স অ্যান্ড মেকাট্রনিক্স ইঞ্জিনিয়ারিং)।

পুরস্কারপ্রাপ্ত শিক্ষকরা হলেন, অধ্যাপক ড. চৌধুরী ফারহান আহমেদ (কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল), সহযোগী অধ্যাপক ড. এম. এল. পলাশ (ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং), সহকারী অধ্যাপক ড. মাইনুল হোসেন (ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং) ও সহকারী অধ্যাপক সুজন সরকার (রোবটিক্স অ্যান্ড মেকাট্রনিক্স ইঞ্জিনিয়ারিং)।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদের ডিন অধ্যাপক ড. হাফিজ মুহম্মদ হাসান বাবু। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলে, প্রো-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল এবং কোষাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বলেন, গবেষণা ও উদ্ভাবনের মাধ্যমে প্রযুক্তি নির্ভর ও জ্ঞান ভিত্তিক সমাজ বিনির্মাণে শিক্ষার্থীদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

ঢাকা, ২৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ