Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ব্রেন ইনফেকশন কেড়ে নিলো জবি ছাত্রীর প্রাণ

প্রকাশিত: ২৭ অক্টোবার ২০২২, ০২:০৪

জগন্নাথ বিশ্ববিদ্যালয়

জবি লাইভ: না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক শিক্ষার্থী। মৃত ওই শিক্ষার্থীর নাম আঞ্জুমান আরা সুখী। তিনি বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের স্নাতক শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন।

জানা গেছে, ব্রেন ইনফেকশন জনিত কারণে বুধবার (২৬ অক্টোবর) রাতে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজে (ঢামেকে) তার মৃত্যু হয়। সুখীর গ্রামের বাড়ি মানিকগঞ্জের শিবালয় উপজেলার তেউতা গ্রামে। পরিবারের প্রথম সন্তান তিনি। তার পিতার নাম আব্দুল আউয়াল খান।

সুখীর এক সহপাঠীরা মৃত্যুর বিষয়টি জানিয়েছেন। তারা বলেন, আঞ্জুমান আরা সুখী বেশ কিছুদিন যাবৎ অসুস্থ ছিলো। পরবর্তীতে পেটে ব্যথা ও সর্দি নিয়ে ১৫ অক্টোবর হাসপাতালে ভর্তি হয়। তবে চিকিৎসারত ডাক্তার নির্দিষ্ট করে রোগ চিহ্নিত করতে পারেনি বলে জানান তিনি।

এ বিষয়ে বিভাগীয় চেয়ারম্যান পারভীন আক্তার জেমী জানান, সুখী খুব ভালো একজন মানুষ ছিলো। সবার প্রিয়। হঠাৎ করেই আমাদের ছেড়ে গেলো। আমরা শোকসন্তপ্ত পরিবারের সাথে যোগাযোগ করেছি।

শোক প্রকাশ করে প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল বলেন, সকালে খবরটি শুনলাম। তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং তাঁর পরিবারের সাথে যোগাযোগ করার চেষ্টা করছি।

ঢাকা, ২৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ