Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

অবশেষে ঢাবির ফজলুল হক হল শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি

প্রকাশিত: ২৫ অক্টোবার ২০২২, ১২:০৯

ঢাবির ফজলুল হক হল শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি

ঢাবি লাইভ: নানান উত্তাপ ও উৎকণ্ঠার কর কমিটির নাম ঘোষণা করা হয়েছে। গ্রুপিং ও লবিং উপেক্ষা করে কখনও তদবীর নিয়ে অবশেষে ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ফজলুল হক হল শাখা পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। সোমবার (২৪ অক্টোবর) এ কমিটি ঘোষণা করে। ঢাবি শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস এবং সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন এ কমিটির অনুমোদন দিয়েছেন বলে নিশ্চিত ভাবে জানাগেছে।

এর আগে চলতি বছরের ২ ফেব্রুয়ারি আনোয়ার হোসেন নাঈমকে সভাপতি ও আবু হাসিব মুক্তকে সাধারণ সম্পাদক করে এ শাখার আংশিক কমিটি ঘোষণা করা হয়েছিল। ১৮১ সদস্য বিশিষ্ট এ কমিটিতে- সহ-সভাপতি ৪৯ জন, যুগ্ম-সাধারণ সম্পাদক রয়েছেন ১১ জন, সাংগঠনিক সম্পাদক ১১ জন, সম্পাদক ২৪ জন, উপ-সম্পাদক ৫৬ জন, সহ-সম্পাদক ১৫ জন এবং সদস্য ১৩ জনের নাম ঘোষণা করা হয়েছে।

সংশ্লিস্টরা জানান, ওই কমিটিতে ১নং সহ-সভাপতি হয়েছেন, রোকন শাহরিয়ার, ১নং যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন খন্দকার আদনান ফয়সাল এবং ১নং সাংগঠনিক সম্পাদক হয়েছেন শেখ রাসেল। এ ব্যাপারে হল ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন নাঈম বলেন, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নির্দেশনায় আমরা পূর্ণাঙ্গ কমিটি গঠন করে হল ছাত্রলীগকে গতিশীল করেছি।

তিনি আরো বলেন, নতুন পদপ্রাপ্তদের কাছে আমাদের প্রত্যাশা থাকবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে প্রত্যেকে নিজের অবস্থান থেকে ছাত্রলীগের জন্য কাজ করে যাবেন। এ বিষয়ে সাধারণ সম্পাদক আবু হাসিব মুক্ত বলেন, কমিটিতে ছাত্রলীগের জন্য পরিশ্রমী, ত্যাগীদের মূল্যায়ন করেছি।

তিনি আরো বলেন. যারা একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবিলা করতে পারবে এবং মেধার মাধ্যমে ছাত্রলীগকে এগিয়ে নেবে এদেরকেই বেচে নেয়া হয়েছে। আমরা আশা করি শান্তিপূর্ণভাবে তারা তাদের নিজ নিজ দায়িত্ব পালন করবেন।

ঢাকা, ২৪ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এম আর


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ