Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শেকৃবিতে যথাযথ মর্যাদায় 'শেখ রাসেল দিবস' পালিত

প্রকাশিত: ১৯ অক্টোবার ২০২২, ০৬:১২

কেক কাটার সময়

শেকৃবি লাইভ: রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে শহীদ শেখ রাসেল এর জন্মদিন ও "শেখ রাসেল দিবস" পালিত হয়েছে। আজ ১৮ অক্টোবর (মঙ্গলবার) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেল এর ৫৯তম শুভ জন্মদিন ও "শেখ রাসেল দিবস" উপলক্ষে বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে।

কর্মসূচির মধ্যে সকাল ১১টায় আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে। এরপর বিশ্ববিদ্যালয়ের শেখ লুৎফর রহমান হল প্রাঙ্গনে বিভিন্ন প্রজাতির বৃক্ষরোপণ করা হয়েছে। উপাচার্য তার বক্তব্যে শেখ রাসেল সহ তার পরিবারের শাহাদত বরণের বিভিন্ন দিক তুলে ধরেন।
বৃক্ষরোপণ

এসময় উপস্থিত ছিলেন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শহীদুর রশীদ ভূঁইয়া, শেকৃবি'র ট্রেজারার প্রফেসর ড. মোঃ নজরুল ইসলাম, পোস্ট গ্রাজুয়েট স্টাডিজ এর ডিন প্রফেসর ড. অলোক কুমার পাল, ছাত্র পরামর্শ ও নির্দেশনা পরিচালক প্রফেসর ড. মোঃ ফরহাদ হোসেন, গবেষণা পরিচালক প্রফেসর ড. মোঃ আব্দুর রাজ্জাক, আইকিউএসি এর পরিচালক প্রফেসর ড. মোঃ আসাদুজ্জামান খান, পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস এর পরিচালক প্রফেসর ড. মিজানুল হক কাজল।

আইসিসি পরিচালক প্রফেসর ড. মোঃ মোফাজ্জল হোসেন, রেজিস্ট্রার শেখ রেজাউল করিমসহ অন্যান্য পরিচালকবৃন্দ, বিভিন্ন অনুষদের ডীন, সিনিয়র শিক্ষকবৃন্দ, প্রক্টর ড. মোঃ হারুন-উর-রশিদ ও বিভিন্ন হলের প্রভোস্টবৃন্দ, শেকৃবি'র শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, শিক্ষার্থী ও বাংলাদেশ ছাত্রলীগ শেকৃবি শাখার সভাপতি এস এম মাসুদুর রহমান মিঠু ও সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান মিজান সহ শেকৃবি ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

ঢাকা, ১৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এসআর//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ