Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রথমবারের মত স্থায়ী রেজিস্ট্রার পেল বশেমুরবিপ্রবি

প্রকাশিত: ১৪ অক্টোবার ২০২২, ০৪:১৪

নবনিযুক্ত রেজিস্ট্রার মো. দলিলুর রহমান

বশেমুরবিপ্রবি লাইভ: প্রথমবারের মত স্থায়ী রেজিস্ট্রার পেল গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। এর আগে বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার প্রায় যুগ পেরোলেও কখনো স্থায়ী রেজিস্ট্রার ছিল না বিশ্ববিদ্যালয়টিতে।

নতুন নিয়োগ কৃত স্থায়ী রেজিস্ট্রার হলেন মো. দলিলুর রহমান। এর আগে তিনি কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) উপ-রেজিস্ট্রার পদে কর্মরত ছিলেন।

বৃহস্পতিবার (১৩ই অক্টোবর) রেজিস্ট্রার হিসেবে মো. দলিলুর রহমান দায়িত্ব গ্রহণ করেন। ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. মোরাদ হোসেন নবনিযুক্ত রেজিস্ট্রার মো. দলিলুর রহমানের যোগদান পত্র গ্রহণ করেন।

এসময় বশেমুরবিপ্রবি প্রেসক্লাব, কর্মকর্তা, কর্মচারী সমিতি সহ অন্যান্য ব্যক্তিবর্গ নবনিযুক্ত রেজিস্ট্রার এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এদিকে বিশ্ববিদ্যালয়টিতে বিভিন্ন সময় খণ্ডকালীন ও ভারপ্রাপ্ত রেজিস্ট্রার দিয়ে চললেও প্রথম স্থায়ী রেজিস্ট্রার পাওয়ায় খুশি ও আনন্দিত বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্টরা।

বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সমস্যা সমাধানে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন নবনিযুক্ত রেজিস্ট্রার মো. দলিলুর রহমান। তিনি বলেন, বিশ্বমানের বিশ্ববিদ্যালয় হিসেবে গড়ে তুলতে যা যা করা দরকার প্রশাসনের সবাইকে সাথে নিয়ে সেসব করতে চাই। আশা করি সবাই সবার জায়গা থেকে সহযোগিতা করবে।

ঢাকা, ১৩ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ