Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জবিতে চুরি, ছুরি দেখিয়ে পালালো চোর

প্রকাশিত: ১০ অক্টোবার ২০২২, ০০:১৭

জগন্নাথ বিশ্ববিদ্যালয়

জবি লাইভ: জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ক্যাম্পাসে আবারো চুরির ঘটনা ঘটেছে। তবে এবার চোর চুরি করে চলে যাওয়ার সময় তাকে ধরতে গেলে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তাকর্মীদের ছুরি দেখিয়ে পালিয়ে যায়।

রবিবার (৯ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখার দায়িত্বরত কর্মকর্তা ডেপুটি রেজিস্ট্রার সাইদুর রহমান রনি এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, 'গতকাল (শনিবার) ভোর রাতের দিকে বিশ্ববিদ্যালয়ের পরিবহন দপ্তর ও ছাত্রী কমনরুমে এ চুরির ঘটনা ঘটে। চোর চুরি করে বস্তায় মালামাল নিয়ে যাবার সময় নিরাপত্তাকর্মীরা তাকে দেখে ফেলে। তখন তাকে ধরতে গেলে ছুরি দেখিয়ে পালিয়ে যায়। বস্তা নিয়ে যেতে পারেনি। তবে তার আগে কিছু নিয়েছে কিনা তা বিশ্ববিদ্যালয় খুললে সংশ্লিষ্ট দপ্তর প্রধানদের নিয়ে দেখা হবে।'

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের পরিবহন পুলের প্রশাসক ড. সিদ্ধার্থ ভৌমিক ক্যাম্পাসলাইভকে বলেন, চুরির খবর শুনে গতকাল সন্ধ্যায় আমি তা পর্যবেক্ষণ করে আসছি। গাড়ির যন্ত্রাংশের আলমারি ভাঙা পেয়েছি। একটি সিসি ক্যামেরা উল্টানো আরেকটি সোজা দেখেছি। সেটির ফুটেজ দেখলে বুঝা যাবে হয়তো। বিষয়টি উপাচার্য স্যারকে জানিয়েছি। কর্তৃপক্ষের সঙ্গে ঘটনাস্থল দিনের বেলা দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নিব।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল ক্যাম্পাসলাইভকে জানান, নিরাপত্তাকর্মীদের কাছ থেকে শুনেছি চুরির ঘটনা ঘটেছে। ঘটনা পর্যবেক্ষণ করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, এর আগে গত ২০ আগস্ট বিশ্ববিদ্যালয়ে ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেলে কাচের দরজা ভেঙে চুরি করা হয়। এ ঘটনায় তিন সদস্যবিশিষ্ট একটি তদন্ত কমিটি ও থানায় একটি মামলা হয়েছিল।

ঢাকা, ০৯ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরআই//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ