Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

৭৪ বছরে ঢাবি অ্যালামনাই অ্যাসোসিয়েশন

প্রকাশিত: ৯ অক্টোবার ২০২২, ০৪:৫৪

৭৪ বছরে ঢাবি অ্যালামনাই অ্যাসোসিয়েশন

ঢাবি লাইভ: শুরু হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক। শনিবার (৮ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্র (টিএসসিতে) এই ‌অনুষ্ঠান উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।

এ সময় উপাচার্য বলেন, ‘ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পূর্বের কমিটি অনেক গুরুত্বপূর্ণ কাজ করেছে। নতুন কমিটিরও এমন অনেক ভাবনা ও প্রত্যয় নিশ্চয়ই আছে। অ্যালামনাই ঢাকা বিশ্ববিদ্যালয়ের গবেষণা ও উদ্ভাবনকে এগিয়ে নিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। তাদের ভাবনা ও প্রত্যয়গুলো বাস্তবায়িত হবে বলে আমি আশাবাদ ব্যক্ত করছি।’

পরে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে এই অনুষ্ঠান শুরু হয়। এরপর উপাচার্য মূল অনুষ্ঠান উদ্বোধন করেন। অনুষ্ঠানে ইভান শাহরিয়ারের কোরিওগ্রাফিতে একটি নৃত্য পরিবেশন করে ‘নৃত্যভূমি’। উদ্বোধনী অনুষ্ঠান শেষে টিএসসি অডিটোরিয়ামে মূল আলোচনা সভা শুরু হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতি আনোয়ার-উল-আলম চৌধুরী পারভেজ, মহসচিব মোল্লা মোহাম্মাদ আবু কাওছারসহ কার্যনিবাহী কমিটির সদস্যবৃন্দ এবং সংগঠনের শুরু থেকে জরিত থাকা সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকা, ০৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ