Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

হাফভাড়া দিতে চাওয়ায় ঢাবি ছাত্রকে মারধর

প্রকাশিত: ৩ অক্টোবার ২০২২, ২১:৪৪

ভুক্তভোগী শিক্ষার্থী মেহেদী হাসান

ঢাবি লাইভ: বাসে হাফভাড়া দিতে চাওয়ায় যশোরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থীকে পিটিয়েছে পরিবহন শ্রমিকরা। ভুক্তভোগী ওই শিক্ষার্থীর নাম মেহেদী হাসান (১৮)। এ ঘটনায় রবিবার (২ অক্টোবর) রাতে যশোর কোতোয়ালি থানায় একটি অভিযোগ দায়ের করেছেন মেহেদী।

এর আগে শনিবার (১ অক্টোবর) সকালে যশোরের চুড়ামনকাটিতে এ ঘটনা ঘটে। মারধরের শিকার মেহেদী ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রথমবর্ষের শিক্ষার্থী। তার বাড়ি যশোরের চৌগাছা উপজেলার মাড়িয়া গ্রামে। বাবার নাম শাহ আলম।

মেহেদী লিখিত অভিযোগে জানিয়েছেন, শনিবার সকালে তিনি চৌগাছায় যাওয়ার জন্য যশোরের চাঁচড়া থেকে বাসে ওঠেন। ভাড়া দেওয়ার সময় নিজে ছাত্র পরিচয় দিয়ে কার্ড দেখিয়ে হাফভাড়া দেন। তবে বাসের কন্ডাক্টর তার হাফভাড়া না নিয়ে চুড়ামনকাটিতে গিয়ে বাস থেকে নামিয়ে দেন।

সেখানে চৌগাছা বাস কাউন্টারের সুপারভাইজার বাগডাঙ্গা এলাকার ইব্রাহিম সরদারের ছেলে ইসরাইল (৪০) তাকে বেধড়ক মারপিট করেন। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে যশোর কোতোয়ালি মডেল থানার এসআই মিজানুর রহমান জানান, ঘটনা তদন্তে সাজিয়ালি ফাঁড়ির ইনচার্জ এসআই সেলিম হোসেনকে দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্তের পর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা, ০৩ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ