Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঢাবিতে ভূমিকম্প ও অগ্নিকাণ্ডে সচেতনতা বৃদ্ধিতে মহড়া

প্রকাশিত: ১ অক্টোবার ২০২২, ২২:১৭

ভূমিকম্প ও অগ্নিকাণ্ডে সচেতনতা বৃদ্ধিতে মহড়া

ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) রোকেয়া হলে 'ভূমিকম্প এবং অগ্নিকাণ্ড বিষয়ক সচেতনতা বৃদ্ধি মহড়া- ২০২২' অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হল এবং শামসুন নাহার হলের যৌথ উদ্যোগে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের সহযোগিতায় এই মহড়ার আয়োজন করা হয়।

অনুষ্ঠানের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান উন্নত ও অন্তর্ভুক্তিমূলক সমাজ বিনির্মাণে জীবনমুখী শিক্ষা, দক্ষতা ও মৌলিক জ্ঞান অর্জনের জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

রোকেয়া হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. জিনাত হুদার সভাপতিত্বে অনুষ্ঠানে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের অতিরিক্ত সচিব শাহনারা খাতুন বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রোকেয়া হলের খণ্ডকালীন আবাসিক শিক্ষক সামশাদ নওরীন এবং শামসুন নাহার হলের খণ্ডকালীন আবাসিক ড. শিক্ষক ফারজানা আহমেদ (শান্তা)।

এসময় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের কর্মকর্তা, সদস্যবৃন্দ, প্রশিক্ষকবৃন্দ এবং রোকেয়া হল ও শামসুন নাহার হলের আবাসিক শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকা, ৩০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ