Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ৭৬ ছাত্রীকে ছাত্রলীগের সাইকেল উপহার

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বার ২০২২, ২২:০৬

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ৭৬ ছাত্রীকে ছাত্রলীগের সাইকেল উপহার

ঢাবি লাইভ: এবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে বিভিন্ন প্রতিষ্ঠান ও হলের ৭৬ জন ছাত্রীকে ৭৬টি বাইসাইকেল উপহার দিয়েছে ছাত্রলীগ। ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) টিএসসির পায়রা চত্বরে তাঁদের কাছে সাইকেল হস্তান্তর করা হয়।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের পাঁচটি হল, ইডেন কলেজ, বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজ এবং গভর্নমেন্ট কলেজ অব অ্যাপ্লাইড হিউম্যান সায়েন্সের ছাত্রীরা এসব সাইকেল পেয়েছেন।

ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয়ের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান।

প্রধান আলোচক ছিলেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী। বিশেষ অতিথি ছিলেন বিএসএমএমইউর অধ্যাপক ডা. নুজহাত চৌধুরী, ঢাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন প্রমুখ।

কর্মসূচির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক ইমরান জমাদ্দার এবং উপ-ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক ফারুক আহম্মেদ ও আনোয়ার হোসেন। ছাত্রীদের বাইসাইকেল উপহারের জন্য আবেদন ফর্ম বিতরণ করা হয় এবং যাচাই-বাছাইয়ের পর চূড়ান্তভাবে ৭৬ ছাত্রীর মাঝে ক্রমিক নম্বর সংবলিত টোকেন দেওয়া হয়।

এরা সবাই প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানিয়ে চিঠি লেখেন। তাঁদের মধ্যে সেরা ১০ জনকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার লেখা বই উপহার দেওয়া হয়। অনুষ্ঠানে 'দুর্যোগ দুর্বিপাকে; সংকট সংশয়ে বাংলাদেশ ছাত্রলীগ' ম্যাগাজিনের মোড়ক উন্মোচনও করা হয়। সাইকেল পেয়ে খুশি সকলেই।

ঢাকা, ৩০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ