Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বশেমুরবিপ্রবি’তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বার ২০২২, ০৫:৩০

শেখ হাসিনার জন্মদিন উদযাপন

বশেমুরবিপ্রবি লাইভ: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উদযাপিত হয়েছে। এ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচি, কেক কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

২৮ সেপ্টেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এ. কিউ. এম. মাহবুব বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষে বিশ্ববিদ্যালয় চত্বরে গর্জন গাছের চারা রোপণের মাধ্যমে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন। বৃক্ষরোপণ কর্মসূচিতে অংশগ্রহণ করেন শিক্ষক সমিতি, অফিসার্স এসোসিয়েশন, ডিনবৃন্দ, প্রক্টরিয়াল বডি, বশেমুরবিপ্রবি ছাত্রলীগের নেতৃবৃন্দ ও কর্মচারী সমিতি।
বৃক্ষরোপণ

বেলা ১১টা ৩০মিনিটে প্রশাসনিক ভবনের সামনে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এ. কিউ. এম. মাহবুবের নেতৃত্বে কেক কাটা কর্মসূচি অনুষ্ঠিত হয়। এরপরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদের সিনিয়র ইমাম মুফতী আব্দুল্লাহ আল মামুন।

পরে দুপুর ১২.০০টায় শিক্ষক ক্লাবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উপলক্ষে শিক্ষক সমিতি কেক কাটার অনুষ্ঠান আয়োজন করে। এছাড়া বাদ যোহর বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৩য় তলায় অফিসার্স এসোসিয়েশন দোয়া মাহফিলের আয়োজন করে।

অনুষ্ঠানসমূহে বিভিন্ন বিভাগের শিক্ষক- শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীগণ অংশগ্রহণ করেন।

ঢাকা, ২৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ