Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঢাবিতে ছাত্রদল-ছাত্রলীগের সংঘর্ষে আহত ৭

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বার ২০২২, ০৪:৫৮

ছাত্রদল-ছাত্রলীগের সংঘর্ষ

ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) ছাত্রদল-ছাত্রলীগের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় ছাত্রলীগ নেতাকর্মীদের হামলায় ছাত্রদলের সাতজন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে ঢাবি ক্যাম্পাসে এ সংঘর্ষ হয়।

জানা গেছে, বিকেল সাড়ে চারটার দিকে ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটির ২০-২৫ জন নেতাকর্মী নীলক্ষেতের মুক্তি ও গণতন্ত্র তোরণের সড়ক দিয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য কার্যালয়ের দিকে যাত্রা শুরু করে। এর মিনিট তিনেকের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হল শাখা ছাত্রলীগের সভাপতি রিয়াজুল ইসলাম ও সাধারণ সম্পাদক মুনিম শাহরিয়ার মুনের নেতৃত্বে লাঠি, স্টাম্প নিয়ে তাদের উপর হামলা করে ছাত্রলীগের নেতাকর্মীরা।

এ সময় ছাত্রলীগ কর্মীদের রড ও লাঠির আঘাতে ঢাবি ছাত্রদলের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম গুরুতর আহত হয়েছেন। এ ছাড়া আরও ৫-৬ জন নেতাকর্মী আহত হয়েছেন। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান ছাত্রদলের অন্য কর্মীরা।

এ বিষয়ে ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম জানান, বিশ্ববিদ্যালয়ের নবগঠিত ছাত্রদলের কমিটির সদস্যরা ভিসিকে ফুলেল শুভেচ্ছা জানাতে তরুণ চত্বর থেকে মিছিল নিয়ে যাচ্ছিল। এ সময় এফ রহমান হল এবং জহিরুল হক হলের ভেতর থেকে ছাত্রলীগের নেতাকর্মীরা রড লাঠি ও দেশীয় অস্ত্র নিয়ে মিছিলে হামলা চালায়। হামলায় আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢাকা, ২৭ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ