Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১লা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

‘অপারেশন সুন্দরবন’ প্রচারে জবিতে টিম

প্রকাশিত: ২০ সেপ্টেম্বার ২০২২, ০৭:০২

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ‘অপারেশন সুন্দরবন’

জবি লাইভ: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার প্রচারে উপস্থিত হয়েছেন সিনেমাটির প্রধান নায়ক সিয়ামসহ সিনেমার অন্যান্য কলাকুশলীরা। উপস্থিত ছিলেন অসংখ্য সিনেমা ভক্ত।

সোমবার (১৯ সেপ্টম্বর) বেলা দেড়টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটোরিয়ামে জগন্নাথ বিশবিদ্যালয় চলচ্চিত্র সংসদের আয়োজনে এ প্রচারণা অনুষ্ঠান হয়।

অবিনেতা সিয়াম বলেন, অপারেশন সুন্দরবন নিয়ে অনেক জায়গায় প্রচারণা চালিয়েছি, কিন্তু জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মতো কোথাও এত দর্শক দেখিনি। এসময় সিয়াম প্রয়াত নায়ক সালমান শাহকে স্মরণ করেন। অডিটোরিয়ামে উপস্থিত দর্শকদের নিয়ে সালমান শাহকে স্মরণ করে ‘ভালো আছি ভালো থেকো’ গানের কিছু অংশও পরিবেশন করেন তিনি।

সিয়াম আরো বলেন, অপারেশন সুন্দরবন সিনেমার জন্য আমাদের অনেক কষ্ট করতে হয়েছে। সিনেমার ট্রেলার এরই মধ্যে মুক্তি পেয়েছে। ট্রেলারে যেসব দৃশ্য দেখানো হয়েছে তার থেকেও অনেক আকর্ষণীয় দৃশ্য এখনো দেখানো হয়নি, এজন্য হলে গিয়ে সিনেমাটি দেখতে হবে।

অডিটোরিয়ামে অপারেশন সুন্দরবন চলচ্চিত্র সম্পর্কিত কুইজের উত্তর দিয়ে প্রিয় তারকার হাত থেকে পুরস্কার জিতে নেন বেশ কয়েকজন শিক্ষার্থী।

জানা যায়, ২০২১ সালের ঈদুল আজহায় সিনেমাটির মুক্তির কথা থাকলেও সেটি সম্ভব হয় নি। সবকিছু ঠিক থাকলে আগামী ২৩ সেপ্টেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

অনুষ্ঠানে সিয়ামসহ অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অভিনেত্রী দর্শনা বণিক, অভিনেতা জিয়াউল রোশানসহ বেশ কয়েকজন কলাকুশলী।

ঢাকা, ১৯ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ