Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জবির প্রধান ফটকের সামনে বাস-রিকশা সংঘর্ষে নিহত ১, আহত ৩ জন

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বার ২০২২, ০১:০৮

 জবির প্রধান ফটকের সামনে বাস-রিকশা সংঘর্ষে নিহত

জবি লাইভ: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) প্রধান ফটকের সামনে বাসের সাথে রিকশা দূর্ঘটনায় নিহত হয়েছে একজন। বিশ্ববিদ্যালয় কর্মচারী সহ আহত অন্তত ৩ জন।রোববার (১৮ সেপ্টেম্বর) সকালে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক ও বাহাদুর শাহ পার্কের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায়, সকালে সাভার পরিবহণের একটি বাস একটি রিকশাকে চাপা দেয়। এতে রিকশায় থাকা ব্যক্তি ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত রিকশাচালককে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় আকাশ দাশ নামে আহত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পরিচ্ছন্নতাকর্মীর মাথার পেছনে ছয়টি সেলাই দেওয়া হয়েছে।

সরেজমিনে দেখা যায়, জবি ক্যাম্পাসের প্রধান ফটকের সামনে মার্কেটের ফটকে বাসটি তুলে দেওয়ায় ফটকটি এবং একটি দোকান ভেঙে যায়। এ ছাড়াও রাস্তার পাশে থাকা ট্রাফিক পুলিশের সাইনবোর্ডটিও ভেঙে যায়। এতে বেশ কিছুক্ষণ রাস্তা বন্ধ ছিল যার ফলে যানযটের সৃষ্টি হয়। পরে পুলিশ এসে বাসটি জব্দ করে।

নিহতের বিষয়টি নিশ্চিত করেন স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) এর ওয়ার্ড মাস্টার মো. সাজ্জাদ মিয়া। তিনি বলেন, ‘বাস ও রিকশার দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। নিহতের বাড়ি টুঙ্গিপাড়ায়, তিনি মুন্সীগঞ্জে থাকতেন। তবে তার নাম জানা যায়নি। তার বাড়িতে খবর দেওয়া হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।’

এ ব্যাপারে সূত্রাপুর থানার এসআই মো. হাসান মিয়া ক্যাম্পাসলাইভকে বলেন, ‘আমরা বাসটি থানায় এনেছি। তবে চালক ও তার সহকারী পলাতক রয়েছে।’

ঢাকা, ১৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ