Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
ছাত্রদলের নতুন কমিটি...

পদ পাওয়ার দ্বিতীয় দিনেই বললেন ছাত্রত্ব নেই ঢাবির

প্রকাশিত: ১২ সেপ্টেম্বার ২০২২, ২৩:২০

কানেতা ইয়া লাম লাম

লাইভ প্রতিবেদক: পদ পাওয়ার দ্বিতীয় দিনেই নিজেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের কেউ নন বলছেন কানেতা ইয়া লাম লাম নামে এক নারী। কমিটিতে ঢাবি ছাত্রদলের ছাত্রীবিষয়ক সম্পাদক পদ পেয়েছেন তিনি। একে একে দুইটি ফেসবুক পোষ্টে ভিন্ন তথ্য জানালেন তিনি। তবে কানেতা ঢাবি ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য ছিলেন।

সোমবার (১২ সেপ্টেম্বর) সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্ট তিনি এমন তথ্য জানান।

প্রথমে তিনি সকাল ১১টায় লেখেন, ‘যারা ইনবক্সে নানা মাধ্যমে আমাকে খুদে বার্তা পাঠাচ্ছেন তাদের জ্ঞাতার্থে জানিয়ে রাখি, আমার ঢাকা বিশ্ববিদ্যালয়ে বর্তমানে ছাত্রত্ব নেই। আমি আরও আড়াই বছর আগে ঢাবিতে পড়াশুনার পাঠ চুকিয়েছি। এরপর ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে বছর দেড়েক শিক্ষকতাও করেছি। ঢাবির কোনো সংগঠনের সঙ্গে আমি বর্তমানে যুক্ত নই।’

পরে দুপুরে আরেকটি ফেসবুক পোষ্ট করেন তিনি। সাংবাদিকদের উদ্দেশ্য করে সেখানে তিনি লেখেন,‘ভাই রা আমি কখন বললাম আমি ঢাবি ছাত্রদলের ছাত্রদলের কেউ না? আমি জাতীয়তাবাদী ছাত্রদলের প্যানেলে ডাকসু ইলেকশন করেছি। , ঢাবি ছাত্রদলের সদ্য সাবেক আহবায়ক কমিটিতেও ছিলাম। যেহেতু আমি ঢাবির ছাত্র না। আমার এখন সংগত কারনে ঢাবি ছাত্রদলের কমিটিতে আসা মানায় না। দেটস ইট। ভুলভাল নিউ না করার জন্য অনুরোধ করছি।’

কানতার এমন বিভ্রান্তকর ফেসবুক পোষ্টে জনমনে আলোচনা সমালোচনার সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে কানেতা গণমাধ্যমকে বলেন, কমিটি দেওয়ার আগে আমার সঙ্গে কেউ যোগাযোগ করেনি। আমিও পদ চেয়ে আবেদন করিনি। ঢাবিতে আমার ছাত্রত্বও নেই। ছাত্রদলের কমিটিতে আমার নামটি হয়ত ভুলে চলে এসেছে।

তিনি বলেন, ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে আমি অব্যাহতি চেয়েছি। অব্যাহতি না দিলে আমি পদত্যাগ করব।

এর আগে, ১১ সেপ্টেম্বর বিকেলে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর স্বাক্ষরিত একটি সংবাদ বিজ্ঞপ্তিতে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করা হয়।

ঢাকা, ১২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// জেডআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ