Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঢাবি ছাত্রদলের নেতৃত্বে সোহেল-আরিফ

প্রকাশিত: ১২ সেপ্টেম্বার ২০২২, ০৬:৫৯

সোহেল-আরিফ

ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রদলের ৩৩ সদস্যবিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। খোরশেদ আলম সোহেলকে সভাপতি ও আরিফুল ইসলামকে সাধারণ সম্পাদক করে আংশিক এই কমিটির অনুমোদন দেয়া হয়।

রোববার সন্ধ্যায় বিএনিপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নতুন এই কমিটি অনুমোদন করা হয়।

কমিটির বাকি সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি ইজাজলু কবির রয়েল, সহ-সভাপতি মো. হাসানুর রহমান ও মশিউর রহমান, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক মমিনলু ইসলাম জিসান এবং সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান মাসুদ।

যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন গনেশ চন্দ্র রায় সাহস, আবদুল জলিল আমিনুল, মাসুম বিল্লাহ, মো. মাসুম বিলতাহ, তারিকুল ইসলাম তারেক, ফারহান মো. আরিফুর রহমান, আনিসুর রহমান খন্দকার অনিক, মো. নাছির উদ্দিন শাওন, সাদ্দাম হোসেন, শামীম আকতার শুভ, শাহাদত হোসেন, রাজু আহমেদ, মো. আব্দুল হান্নান তালুকদার, সোহেল রানা, আব্দুল্লাহ আল রিয়াদ, ইব্রাহিম খলিল, নাহিদুজ্জামান শিপন, ইউসুফ হোসেন খান, অলী আহমেদ ও সৈকত মোর্শেদ।

এছাড়াও কমিটিতে রয়েছেন সহ-সাধারণ সম্পাদক মুন্সি সোহাগ ও আফসার উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক মো. মাসুদুর রহমান বাবু, প্রচার সম্পাদক ইমাম আল নাসের মিশুক, দপ্তর সম্পাদক মাহমুদুল হাসান এবং ছাত্রী বিষয়ক সম্পাদক কানেতা ইয়া লাম লাম।

ঢাকা, ১১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ