Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জবি শিক্ষার্থী আকবর হত্যার এক বছর আজ

প্রকাশিত: ১০ সেপ্টেম্বার ২০২২, ০৫:০৫

বিচারের দাবিতে মানববন্ধন করেন স্বজনরা।

জবি লাইভ: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আকবর হত্যার এক বছর হলো আাজ। হত্যাকাণ্ডের একবছর পেরিয়ে গেলেও এখনও কোনো রহস্য উদঘাটন হয়নি। আকবর ব্যবস্থাপনা বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

শুক্রবার দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের ভাষা শহীদ রফিক ভবনের সামনে আকবর হত্যাকাণ্ডের দ্রুত, সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবিতে মানববন্ধন করেন স্বজনরা।

মানববন্ধনে আকবরের বড় বোন ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী লাবনী খানম আঁখি বলেন, আমার ভাইকে গত বছরের ২৭ আগস্ট চট্টগ্রামের একটি ফ্লাইওভার থেকে ফেলে দিয়ে কে বা কারা হত্যা করেছে তা বের করতে পারেনি প্রশাসন। এটি প্রশাসনের গাফিলতি ছাড়া আর কিছু না।

এ সময় তিনি বলেন, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকের বক্তব্য এবং পুলিশের তদন্তে প্রাপ্ত আলামতের ভিত্তিতে এ হত্যাকাণ্ডকে পরিকল্পিত হত্যা বলে নিশ্চিত করে খুলশী থানা পুলিশ। তবে দীর্ঘ এক বছর পার হয়ে গেলেও অপরাধীরা এখনও ধরা পড়েনি। পুলিশ দীর্ঘদিন সন্তোষজনক কোনো তথ্য সংগ্রহ করতে পারেনি। তদন্তভার চট্টগ্রাম পিবিআইকে হস্তান্তর করা হয়। কিন্তু পিবিআই চট্টগ্রামও এখনও কোন অগ্রগতি করতে পারছে না।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল বলেন, পিআইবি তদন্ত কর্মকর্তার সঙ্গে আমাদের একাধিকবার কথা হয়েছে। বিষয়টি তারা গুরুত্ব সহকারে দেখবে বলে জানিয়েছেন।

ঢাকা, ০৯ সেপ্টেম্বর(ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেডআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ