Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জাবির এ, বি ও ডি ইউনিটের চূড়ান্ত মেধাতালিকা প্রকাশ

প্রকাশিত: ১ সেপ্টেম্বার ২০২২, ০৫:০৩

চূড়ান্ত মেধাতালিকা প্রকাশ

জাবি লাইভ: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের তিন ইউনিটে ভর্তির চূড়ান্ত মেধাতালিকা প্রকাশিত হয়েছে। বুধবার (৩১ আগস্ট) বিকালে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ‘এ’, ‘বি’ ও ‘ডি’ ইউনিটে ভর্তির তালিকা প্রকাশ করা হয়।

এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ জানিয়েছে, অনলাইন ভর্তি প্রক্রিয়া আগামী ৪ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে ১১ সেপ্টেম্বর রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত চলবে। ভর্তি ফি ৬ হাজার ৪০৯ টাকা। অনলাইন ভর্তি প্রক্রিয়া সম্পন্নের পর ভর্তি নিশ্চিতকরণের জন্য নিম্নোক্ত কাগজপত্র শিক্ষা শাখায় ৫ সেপ্টেম্বর থেকে ১২ সেপ্টেম্বরের মধ্যে জমা দিতে হবে।

জাবির এ, বি ও ডি ইউনিটে ভর্তির চূড়ান্ত মেধাতালিকা দেখতে এখানে ক্লিক করুন

ভর্তিকৃত শিক্ষার্থীকে ডাউনলোডকৃত ফরমের সাথে এসএসসি ও এইচএসসি/সমমান-এর মূল সনদপত্র, নম্বরপত্র এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মেডিক্যাল সেন্টার হতে সংগৃহীত মেডিক্যাল সনদপত্র। বিভাগ কর্তৃক সত্যায়নপূর্বক প্রত্যেকটির ১ (এক) সেট সত্যায়িত ফটোকপি সংযুক্ত করে সংশ্লিষ্ট বিভাগীয় সভাপতি এবং ডীন-এর মাধ্যমে রেজিস্ট্রার অফিসের শিক্ষা শাখায় জমা দিতে হবে।

কোনও শিক্ষার্থী যদি নির্ধারিত সময়ের মধ্যে উল্লিখিত কাগজপত্র জমা না দেন। তাহলে ভর্তি বাতিলপূর্বক আসন শূণ্য ধরে পরবর্তী মেধা তালিকা থেকে উক্ত শূণ্য আসন পূরণ করা হবে।

ঢাকা, ৩১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ