Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বশেমুরবিপ্রবি ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, ৮ জনের বিরুদ্ধে চার্জশিট

প্রকাশিত: ২৬ আগষ্ট ২০২২, ০৬:৪৬

ফাইল ছবি

বশেমুরবিপ্রবি লাইভ: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) এক শিক্ষার্থীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় আটজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) বিকেলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ চার্জশিট জমা দেন মামলার তদন্তকারী কর্মকর্তা শীতল চন্দ্র পাল।

চার্জশিটভুক্ত আসামিরা হলেন- রাকিব মিয়া, হেলাল, প্রদীপ বিশ্বাস, নাহিদ রায়হান, তুর্জ মন্ডল, পিয়াস ফকির, জীবন জমাদ্দার ও ফরিদ শেখ। পিয়াস সিকদার ও অন্তর জমাদ্দার নামের দুই ব্যক্তির বিরুদ্ধে সাক্ষ্য-প্রমাণ না পাওয়ায় তাদেরকে চার্জশিট থেকে বাদ দেওয়া হয়েছে।

তারা সবাই জেলা কারাগারে রয়েছেন। মামলার বাদী ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রাজিউর রহমান জানান, যেহেতু ডিএনএ টেস্ট করে আসামিদেরকে শনাক্ত করে চার্জশিট দেয়া হয়েছে এবং এ পর্যন্ত ভিকটিমও কোনো কথা এখনো বলেনি, তাই আপাতত বিষয়টি আমরা মেনে নিয়েছি। ভিকটিম যদি কোনো অভিযোগ করেন তাহলে আমরা পরবর্তী আইনি ব্যাবস্থা গ্রহণ করবো।

উল্লেখ্য, গত ২৩ ফেব্রুয়ারি রাত ১০টার দিকে গোপালগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী ও আরেক ছাত্র শহরের নবীনবাগে বাসায় ফেরার পথে স্থানীয় হেলিপ্যাডের কাছ পৌঁছলে আসামিরা জোর করে পাশের একটি নির্মাণাধীন ভবনে নিয়ে গিয়ে ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ করেন।

এ ঘটনায় বিশ্ববিদ্যালয় এলাকাসহ আশপাশের এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। বিক্ষুব্ধ শিক্ষার্থীরা আন্দোলন শুরু করেন। এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও আইন অনুষদের ডিন ড. রাজিউর রহমান বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় মামলা করেন। মামলায় পুলিশ ও র‌্যাব বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১০ জনকে গ্রেপ্তার করে।

ঢাকা, ২৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ