Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২৮শে ফেব্রুয়ারি ২০২৪, ১৬ই ফাল্গুন ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

জবিতে অফিসের দরজা ভেঙে চুরির ঘটনায় মামলা

প্রকাশিত: ২২ আগষ্ট ২০২২, ০৩:১৯

জবিতে অফিসের দরজা ভেঙে চুরি

জবি লাইভ: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স (আইকিউএসি) সেলে কাচের দরজা ভেঙে চুরির ঘটনা ঘটছে। এ সময় কক্ষের সামনে থাকা দুটি সিসি ক্যামেরার একটি খুলে ফেলা হয়, আরেকটি অন্য দিকে ঘুরিয়ে রাখা হয়।

এ ঘটনায় সাইদুর রহমান বাদী হয়ে রবিবার (২১ আগস্ট) কোতোয়ালি থানার অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে মামলা করেছেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, জবির ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) অফিসের হিসাব রক্ষণ কর্মকর্তা মানিক মিয়া গত বৃহস্পতিবার (১৮ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে কাজ শেষে অফিস তালাবদ্ধ করে বাসায় যান। শুক্রবার সরকারি ছুটি থাকায় অফিসে কোনো কর্মকর্তা-কর্মচারী না যাননি। ভবনের নিরাপত্তারক্ষী শনিবার সকাল সাড়ে ৭টার দিকে অফিসের দরজার গ্লাস ভাঙা দেখতে পেয়ে জানায়। পরে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মো. মহিউদ্দিন মাহীসহ কয়েকজন ঘটনাস্থলে উপস্থিত হন। পরে এ ঘটনায় মামলা দায়ের করা হয়।

মামলার বাদী জানান, যেহেতু সিসি ক্যামেরা নষ্ট করে অপরাধীরা এ অপরাধ সংঘটিত করেছে তাই এখনো কাউকে চিহ্নিত করা যায়নি। তাই অজ্ঞাত নাম-পরিচয়ে মামলা করতে হয়েছে। প্রশাসন মামলার অনুমতি দিয়েছে।

এ বিষয়ে সহকারী প্রক্টর মো. মহিউদ্দিন মাহী বলেন, আমরা এখনো কাউকে চিহ্নিত করতে পারিনি। যেহেতু মামলা হয়েছে পুলিশ ঘটনার তদন্ত করবে। এছাড়াও বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. আবুল হোসেনকে আহ্বায়ক করে দুই সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। অপরাধী চিহ্নিত হলে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালি থানার এসআই নাহিদুল ইসলাম বলেন, একটি চুরির ঘটনায় মামলা করা হয়েছে। আমি ও ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছি। আমরা তদন্ত করে আইনি ব্যবস্থা নেব।

ঢাকা, ২১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ