Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ছায়া জাতিসংঘ কনফারেন্সের এওয়ার্ড অর্জন করলো বশেমুরবিপ্রবি শিক্ষার্থীরা

প্রকাশিত: ২১ আগষ্ট ২০২২, ০৫:৪১

ছায়া জাতিসংঘ কনফারেন্সের এওয়ার্ড অর্জন করলো বশেমুরবিপ্রবি শিক্ষার্থীরা

বশেমুরবিপ্রবি লাইভ: খুলনা বিশ্ববিদ্যালয় মডেল ইউনাইটেড ন্যাশনস এসোসিয়েশন কর্তৃক ২ দিন ব্যাপী আন্তবিশ্ববিদ্যালয় ছায়া জাতিসংঘ কনফারেন্সে 'স্পেশাল মেনশন এওয়ার্ড' পেয়েছেন বশেমুরবিপ্রবি শিক্ষার্থী আহনাফ রহমান রূপক।

গত ১৮ এবং ১৯ আগষ্ট খুলনা বিশ্ববিদ্যালয়ে এই কনফারেন্স অনুষ্ঠিত হয়। কনফারেন্সে বশেমুরবিপ্রবি গ্লোবাল এ্যাফেয়ারস কাউন্সিল সহ ইসলামি বিশ্ববিদ্যালয়, খুলনা বিশ্ববিদ্যালয় এবং যবিপ্রবি'র মডেল ইউনাইটেড ন্যাশনস এসোসিয়েশনস অংশগ্রহণ করেন।

উক্ত কনফারেন্সে বশেমুরবিপ্রবি গ্লোবাল এ্যাফেয়ার কাউন্সিলের সদস্য এবং কনফারেন্সে আরবলীগ কমিটির অন্তর্ভুক্ত সুদানের ডেলিগেট আহনাফ রহমান রূপক স্পেশাল মেনশন এওয়ার্ড অর্জন করেন, যা বশেমুরবিপ্রবি'র জন্য একটি উল্লেখযোগ্য সাফল্য।

এ বিষয়ে বশেমুরবিপ্রবি গ্লোবাল অ্যাফেয়ার্স কাউন্সিলের সভাপতি সাইফুল ইসলাম সুমন বশেমুরবিপ্রবি শিক্ষার্থীদের আমন্ত্রণ জানানোর জন্য খুলনা বিশ্ববিদ্যালয়ের মডেল ইউনাইটেড ন্যাশনস ক্লাবকে ধন্যবাদ জানান এবং বশেমুরবিপ্রবির শিক্ষার্থীদের মধ্যে ছায়া জাতিসংঘের চর্চা ছড়িয়ে পড়ার প্রত্যাশা ব্যক্ত করেন।

তিনি বলেন, আমাদের বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ছায়া জাতিসংঘের ব্যাপারে আগ্রহী করে তুলতে বশেমুরবিপ্রবি গ্লোবাল এফেয়ারস কাউন্সিল নিরলস পরিশ্রম করে যাচ্ছে।

উল্লেখ্য, আহনাফ রহমান রূপক বশেমুরবিপ্রবি'র ম্যানেজমেন্ট স্টাডিস বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী।


ঢাকা, ২০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ