Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জাতীয় শোক দিবসে জবির শ্রদ্ধাঞ্জলি নিবেদন

প্রকাশিত: ১৫ আগষ্ট ২০২২, ২৩:৫১

শ্রদ্ধাঞ্জলি নিবেদন

জবি লাইভ: 'জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী’ ও শোকাবহ আগষ্ট উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) পরিবার।

সোমবার (১৫ আগষ্ট) বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে স্থাপিত ‘মুজিবমঞ্চে’ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। দিবসটি উপলক্ষে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা এবং কালো পতাকা উত্তোলন ও কালো ব্যাজ ধারণ করা হয়।

শ্রদ্ধা নিবেদনের সময় উপস্থিত ছিলেন; বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক, ট্রেজারার অধ্যাপক ড. মো. কামালউদ্দীন আহমদ, প্রক্টরিয়াল বডির সদস্য, শিক্ষক শিক্ষিকা, ছাত্র ছাত্রী ও কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

বৃক্ষরোপন

উপাচার্যের শ্রদ্ধা নিবেদনের পরে পর্যায়ক্রমে 'বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি', 'ফজিলাতুন্নেছা মুজিব ছাত্রী হল', 'রোভার স্কাউটস', 'জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব', 'কর্মকর্তা সমিতি' সহ অন্যান্য সংগঠন ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে।

শ্রদ্ধা নিবেদন শেষ করে বিশ্ববিদ্যালয় প্রশাসন হতে 'জাতীয় শোক দিবস-২০২২' শীর্ষক আলোচনা সভার আয়োজন করা। এছাড়াও যোহর নামাজের পরে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদে দোয়া মাহফিল ও বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়।

ঢাকা, ১৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরআই//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ