Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
সেলফির খেশারত

পদ্মা নদীতে নিখোঁজ সেই বুয়েট ছাত্রের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ১৬ জুলাই ২০২২, ০৩:৪৩

বুয়েট ছাত্র তারিকুজ্জামান সানি

বুয়েট লাইভ: ঢাকার দোহারের মৈনটঘাট এলাকায় পদ্মা নদী থেকে নিখোঁজ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস আ্যন্ড সিভিল ডিফেন্স।

ওই শিক্ষার্থীর নাম তারিকুজ্জামান সানি (২৫)। তিনি বুয়েটের স্থাপত্য বিভাগের পঞ্চম সেশনের ছাত্র ছিলেন। বসবাস করতেন রাজধানীর হাজারীবাগ এলাকায়। সানি শরীয়তপুর জেলার জাজিরা থানার ডাঙ্গুর বেপারীকান্দি গ্রামের হারুন উর রশীদের ছেলে।

এর আগে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে ঘাটের তীরে ড্রেজারের বলগেটে উঠে মোবাইল ফোনে সেলফি তোলার সময় পা পিছলে নদীতে পড়ে নিখোঁজ হন সানি।

এ বিষয়ে দোহার থানার ওসি মোস্তফা কামাল জানান, বৃহস্পতিবার ঢাকা থেকে ১৬ জনের একটি দল দোহারের মৈনটঘাট ঘুরতে আসেন। সন্ধ্যার পর তারা পদ্মা নদীর তীরে একটি ড্রেজারের বলগেটে উঠে মোবাইল ফোনে সেলফি তুলছিলেন। হঠাৎ একজন পানিতে পড়ে যাওয়ার শব্দ পাওয়া যায়।

ফায়ার সার্ভিস অধিদপ্তরের ডিউটি অফিসার রোজিনা আক্তার জানান, গত রাতে আমরা খবর পাই, মৈনট ঘাটে পদ্মা নদীতে বুয়েটের এক শিক্ষার্থী নিখোঁজ হয়েছেন। সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে ডুবুরিদল পাঠানো হয়। তবে রাতে অনেক খোঁজাখুঁজির পরও সানির সন্ধান পাওয়া যায়নি।

আজ (১৫ জুলাই) সকাল ১১টা ২৬ মিনিটে মৈনট ঘাট থেকে ওই বুয়েট শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ দোহার থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। ঘটনার পর থেকে ফায়ার সার্ভিসের দুটি ডুবরি দল উদ্ধার কার্যক্রম চালায়। পরে শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে তার লাশ উদ্ধার করা হয়।

ঢাকা, ১৫ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ