Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
নতুন নতুন নেতাদের যাত্রা শুরু করলো ছাত্রদল

জবি ছাত্রদলের সভাপতি আসলাম, সম্পাদক সুজন

প্রকাশিত: ২ জুলাই ২০২২, ০০:১৫

জবি ছাত্রদলের সভাপতি আসলাম, সম্পাদক সুজন

জবি লাইভ: এবার নতুন নতুন নেতাদের নিয়ে নতুনভাবে যাত্রা শুরু করলো বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা। সবার বক্তব্য একটাই গতিশীল নেতৃত্ব চাই। এবার ৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। এতে ২০০৪-২০০৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আসাদুজ্জামান আসলামকে সভাপতি ও সুজন মোল্লাকে সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়া হয় বলে জানাগেছে।

সংশ্লিস্টরা জানান, বৃহস্পতিবার রাতে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ এবং সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আগামী এক বছরের জন্য এ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। তারা এবার তাদের কমিটি সাজানো গুছনোর কাজ করবেন।

ওই কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি হিসেবে ইব্রাহিম কবির (মিঠু), সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মেহেদী হাসান হিমেল ও সাংগঠনিক সম্পাদক শামসুল আরেফিনকে দায়িত্ব দেয়া হয়। তারা সকলে মিলে ছাত্রদলকে চাঙ্গা করতে সব ধরনের পদক্ষেপ নিতে নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় সংগঠন।

সংশ্লিসটরা আরো জানান, ২০১৬ সালের ৬ ফেব্রুয়ারি জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের কমিটি হয়। এতে রফিকুল ইসলাম রফিককে সভাপতি ও আসিফ রহমান বিপ্লবকে সাধারণ সম্পাদক করা হয়। গত বছরের ১৫ অক্টোবর জবি ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। অনেকটা ছন্ন ছাড়া ভাবে অগোছালো অবস্থায় সময় কাটে ছাত্রদলের। এখন নতুন নেতৃত্ব এসে সেই অভাব দুর করবে বলে ছাত্রদল নেতা-কর্মীদের বিশ্বাস।

ঢাকা, ০১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এপিজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ