Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

টিএসসিতে দেখা যাবে পদ্মা সেতুর উদ্বোধনী আয়োজন

প্রকাশিত: ২৫ জুন ২০২২, ১৭:৪৩

দেখা যাবে পদ্মা সেতুর উদ্বোধনী আয়োজন

ঢাবি লাইভ: এবার টিএসসিতে দেখা যাবে পদ্মা সেতুর উদ্বোধনী আয়োজন। এজন্য সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) কর্তৃপক্ষ পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করার সিদ্ধান্ত নিয়েছে। শনিবার (২৫ জুন) সকাল ১০টা থেকে টিএসসি মিলনায়তনে এ অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করা হবে।

শুক্রবার (২৪ জুন) রাতে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের পরিচালক মাহমুদ আলমের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, ২৫ জুন সকাল ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু উদ্বোধন করবেন।

এ উদ্বোধনী অনুষ্ঠান সকাল ১০টা থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে সরাসরি সম্প্রচার করা হবে। এতে আরও বলা হয়, শিক্ষার্থীসহ বিশ্ববিদ্যালয় পরিবারের সবাইকে এই সরাসরি সম্প্রচার অনুষ্ঠান দেখার জন্য আমন্ত্রণ জানানো হচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার বহুল প্রত্যাশিত ৬ দশমিক ১৫ কিলোমিটার দীর্ঘ পদ্মা সেতু উন্মুক্ত করবেন, যা রাজধানী ঢাকা এবং অন্যান্য বড় শহরের সাথে দক্ষিণ ও দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১টি জেলার সড়ক যোগাযোগে ব্যাপক অগ্রগতি বয়ে আনবে।

সেতুটির জমকালো উদ্বোধন উপলক্ষে বিশেষ করে যোগাযোগের সরাসরি সুবিধা লাভ করবে এমন দক্ষিণ ও দক্ষিণ-পশ্চিমাঞ্চলের জেলাগুলোসহ সারাদেশে উৎসবের আমেজ বিরাজ করছে।


ঢাকা, ২৫ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ