Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বশেমুরবিপ্রবিতে কর্মকর্তা কর্তৃক কর্মচারী লাঞ্ছিত, লিখিত অভিযোগ

প্রকাশিত: ১৭ মে ২০২২, ০৬:৩৯

অভিযুক্ত কর্মকর্তা কিমিয়া সুলতানা তন্বী

বশেমুরবিপ্রবি লাইভ: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) কর্মকর্তা কর্তৃক এক কর্মচারী লাঞ্চিতের অভিযোগ উঠেছে। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তরের প্রশাসনিক কর্মকর্তা কিমিয়া সুলতানা তন্বীর বিরুদ্ধে এই অভিযোগ পাওয়া গেছে।

তিনি একই দপ্তরের দৈনিক মজুরী ভিত্তিক নিয়োজিত কর্মচারী সুমি খানম এর সাথে অশোভন আচরণ, গালি-গালাজ এবং মারতে উদ্যত হয়েছেন বলে লিখিও অভিযোগ জানিয়েছেন ভুক্তভোগী ওই কর্মচারী।

এ বিষয়ে রেজিস্ট্রার দপ্তরে একাধিক লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী সুমি খানম। তার পাশাপাশি একই ঘটনাকে কেন্দ্র করে দৈনিক মজুরী ভিত্তিক কর্মরতদের পক্ষে রিপন গাজী আরেকটি অভিযোগ করেছেন।

উভয় ঘটনায় রেজিস্ট্রার বরাবর লিখিত অভিযোগে বলা হয়েছে, গত ২৮ এপ্রিল বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৩০৫ নং কক্ষে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কিমিয়া সুলতানা তন্বী তার দপ্তরের দৈনিক মজুরী ভিত্তিক কর্মচারী সুমি খাতুনকে বারবার মারতে উদ্যত হন। এ সময় গালি-গালাজ ও অশোভন আচরণ করেন তিনি।

এ বিষয়ে অভিযুক্ত কিমিয়া সুলতানা তন্বী ক্যাম্পাসলাইভকে বলেন, আমি কি আপনার সাথে আলোচনা করতে বাধ্য? আমি এ বিষয়ে কিছু বলবো না।

এদিকে এ ঘটনায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন বিশ্ববিদ্যালয়ে কর্মরত বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীরা। এ ঘটনায় তদন্ত সাপেক্ষে দৃষ্টান্তমূলক বিচার দাবি করেছেন তারা।

ঢাকা, ১৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ