Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

হেনস্তার প্রতিবাদ করায় ঢাবির ২ ছাত্রকে মারধর!

প্রকাশিত: ৮ মে ২০২২, ০৬:৪৭

ফাইল ছবি

ঢাবি লাইভ: মাওয়া থেকে ঢাকায় ফেরার পথে বাসের সিট নিয়ে বাবার সামনে মা ও মেয়েকে হেনস্তার ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদ করায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) দুই ছাত্রকে মারধরের অভিযোগ উঠেছে আহমেদ ফয়সাল নামে এক ব্যক্তির বিরুদ্ধে।

এ ঘটনায় আহতরা হলেন- ঢাবির হাজী মুহম্মদ মুহসীন হলের সংস্কৃত বিভাগের চতুর্থ বর্ষের জহির রায়হান ও বঙ্গবন্ধু হলের ইংরেজি বিভাগের মোহাম্মদ আবুবকর সিদ্দিক রিয়াজ। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (৭ মে) দুপুরে বাবুবাজার ব্রিজে এ ঘটনা ঘটে। আহমেদ ফয়সাল ও তার সঙ্গীরা এ হামলা চালায় বলে অভিযোগ তুলেছে ওই দুই শিক্ষার্থী।

ঘটনা সম্পর্কে ভুক্তভোগী শিক্ষার্থী আবুবকর সিদ্দিক রিয়াজ বলেন- মাওয়া থেকে ঢাকায় আসছিলাম। তখন বাসে দুই যাত্রীর মধ্যে সিট নিয়ে তর্কাতর্কি হয়। একপর্যায়ে এক মুরব্বিকে ফয়সাল আহমেদ নামের এক ছেলে থাপ্পড় দেয়। পরে তার স্ত্রী আর মেয়ের গায়েও হাত তোলে। আমি আর আমার বন্ধু এ ঘটনার প্রতিবাদ জানাই। তখন তারা থামলেও আমাদের কিছু বলেনি। পরে বাবুবাজার এসে বাস থামিয়ে তাদের পক্ষের লোকজন দিয়ে আমাদের ওপর অতর্কিত হামলা করে। এতে আমরা আহত হই।

এ বিষয়ে কোতোয়ালি থানার ওসি মো. মিজানুর রহমান জানান, এখন পর্যন্ত এ বিষয়ে কেউ অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে এ বিষয়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঢাকা, ০৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ