Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সাবেক অর্থমন্ত্রী মুহিতের মরদেহে ঢাবি ভিসির শ্রদ্ধা

প্রকাশিত: ১ মে ২০২২, ০২:০৫

ঢাবি ভিসির শ্রদ্ধা

ঢাবি লাইভ: সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান। শনিবার দুপুরে তার মরদেহ সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য শহীদ মিনারে আনা হলে শ্রদ্ধা নিবেদন করেন ভিসি।

এর আগে সকাল ১১টায় গুলশান আজাদ মসজিদে সাবেক অর্থমন্ত্রী, বীর মুক্তিযোদ্ধা ও ভাষা সংগ্রামী আবুল মাল আবদুল মুহিতের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় অংশ নেন পররাষ্ট্রমন্ত্রী একে আবদুল মোমেন, অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, পরিকল্পনামন্ত্রী আবদুল মান্নান, সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, বাংলাদেশ ব্যাংকের গর্ভনর ড. ফজলে কবীর, সাবেক মুখ্য সচিব নজিবুর রহমান, সাবেক সচিব ড. ইনাম আহমেদ চৌধুরী, সাবেক নির্বাচন কমিশনার ছহুল হুসাইন, র‍্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুনসহ সহস্রাধিক গণ্যমান্য ব্যক্তিরা। জানাজার আগে পরিবারের পক্ষ থেকে আবুল মাল আবদুল মুহিতের ছোটভাই সাবেক সচিব একে আবদুল মুবিন ও ছেলে সাহেদ মুহিত বক্তব্য রাখেন।

শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন শেষে সড়কপথে তার মরদেহ নেয়া হবে জন্মস্থান সিলেটে। শহরের ঈদগা মাঠে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে। এরপর সিলেট শহরের রায়নগরে পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে তাকে চিরনিদ্রায় সমাহিত করা হবে।

উল্লেখ্য, সাবেক অর্থমন্ত্রী, বীর মুক্তিযোদ্ধা ও ভাষা সংগ্রামী আবুল মাল আবদুল মুহিত শুক্রবার (২৯ এপ্রিল ২০২২) দিবাগত রাত ১২টা ৫৬ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

ঢাকা, ৩০ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ