Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বশেমুরবিপ্রবি: সুবিধাবঞ্চিত শিশুদের বন্ধুসভার ঈদ উপহার

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০২২, ২২:৪৬

বন্ধুসভার ঈদ উপহার বিতরণ

বশেমুরবিপ্রবি লাইভ: সুবিধাবঞ্চিত পরিবারের শিশুদের মধ্যে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে গোপালগঞ্জ জেলা ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) বন্ধুসভার সদস্যরা নিজেদের অর্থে ঈদের রঙিন জামা এবং সেমাই, চিনি, দুধ, নূডূলস, কিসমিচ ও সাবান উপহার দিয়েছেন। ‘সহমর্মিতার ঈদ উপহার’ ৩০ শিশুর হাতে জামা ও ঈদ সামগ্রী তুলে দেন বিশ্ববিদ্যালয় ও জেলা কমিটির উপদেষ্টাগন। গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্মৃতি মিলনায়তনে এক অনুষ্ঠানে এসব উপহারসামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় কমিটির উপদেষ্টা আইন বিভাগের ডিন ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রাজিউর রহমান, ফলিত রসায়ন ও রাসায়নিক প্রকৌশলী বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ড. মো. কামরুজ্জামান, সমাজ বিজ্ঞান বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মজনুর রশিদ ও আইন বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর হুমায়ূন কবীর। এছাড়া, গোপালগঞ্জ জেলা কমিটির উপদেষ্টা কবি মিন্টু হক, সালমা আক্তার কেয়া ও প্রথম আলো প্রতিনিধি নুতন শেখ।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় বন্ধুসভার সভাপতি সেলিম রেজা, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, জেলা কমিটির সাবেক সভাপতি সাকিব হাসান হৃদয়, বর্তমান সাধারন সম্পাদক হাসানুর সিয়াম সহ অন্যান্য সদস্যরা।

নতুন জামা পেয়ে থানাপাড়ার কেয়া (১০) অশ্রুসিক্ত হাস্যজ্জোল চোখে ক্যাম্পাসলাইভকে বলেন, আমারে কেউ নতুন জামা দেয় নাই। আমি এই নতুন জামা ঈদের দিন পরবো।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রাজিউর রহমান ক্যাম্পাসলাইভকে বলেন, বন্ধুসভার এ সহমর্মিতার ঈদ উপহারের মাধ্যমে শিশুদের আনন্দ ভাগ করে নেওয়া এক বড় আনন্দের। সমাজের সব মানুষের এ ধরনের ইতিবাচক কাজে এগিয়ে আসা উচিত। প্রথম আলো বন্ধুসভার কাজ সমাজের অন্যন্য দৃষ্টান্ত স্থাপন করে চলেছে। আজ যে সকল পথ শিশুদের হাতে নতুন জামাসহ অন্যান্য সামগ্রী দেওয়া হলে তার অনেক খুশি হয়েছে। হয়তো ওই সকল শিশুর পরিবারে কেউ এখনো যায়নি। প্রথম আলো বন্ধুসভার এই মহতী উদ্দেশ্য অব্যহত থাকুক। আমার বিশ্বাস প্রথম আলো বন্ধুসভার মতো অন্য সামাজিক সংগঠনগুলো এগিয়ে আসবে।

কবি মিন্টু হক ক্যাম্পাসলাইভকে বলেন, করোনা পরবর্তী সময় এভাবে এমন পরিবেশে সবাই একত্রিত হয়েছি। আজ কিছু ছিন্নমূল শিশুদের কাছে পৌছাতে পেরে আমরা খুবই আনন্দিত। ধন্যবাদ প্রথম আলো বন্ধুসভাকে।

ঢাকা, ২৫ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ