Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ডুয়েট শিক্ষক সমিতির নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ

প্রকাশিত: ৭ এপ্রিল ২০২২, ০৩:২০

ডুয়েট লাইভ: ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট) শিক্ষক সমিতির নব নির্বাচিত কার্যনির্বাহী কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার বিশ্ববিদ্যালয়ের সেমিনার কক্ষে এই শপথ গ্রহণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এম. হাবিবুর রহমান এবং প্রো-ভিসি প্রফেসর ড. মোহাম্মদ আবদুর রশীদ উপস্থিত ছিলেন। এসময় কমিটিতে সভাপতি পদে শপথ গ্রহণ করেন তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের প্রফেসর ড. উৎপল কুমার দাস এবং সাধারণ সম্পাদক পদে যন্ত্রকৌশল বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ড. মো. মোস্তাফিজুর রহমান।

২০২২-২০২৩ কার্যকালে নির্বাচিত ১৩ সদস্য বিশিষ্ট এই কমিটির অন্যান্যদের মধ্যে শপথ গ্রহণ করেন সহ-সভাপতি পদে তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের প্রফেসর ড. মো. আরিফুর রহমান, যুগ্ম সম্পাদক পদে তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মো. মাজহারুল ইসলাম, কোষাধ্যক্ষ পদে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মো. আসাদুজ্জামান, সাংস্কৃতিক সম্পাদক পদে ইন্সস্টিটিউট অব এনার্জি ইঞ্জিনিয়ারিং-এর প্রভাষক মো. জাকির হোসেন, ক্রীড়া সম্পাদক পদে তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. এস. এম. মাহফুজ আলম, দপ্তর সম্পাদক পদে কেমিক্যাল অ্যান্ড ফুড বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মো. জুনায়েদ খান, প্রচার সম্পাদক পদে মানবিক ও সামাজিক বিজ্ঞান বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মো. মাজহারুল আলম, মহিলা সম্পাদক পদে গণিত বিভাগের প্রফেসর ড. মোছা. নাসরিন আখতার।

এছাড়া সদস্য পদে তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের প্রফেসর ড. মো. শাহীন হাসান চৌধুরী, যন্ত্রকৌশল বিভাগের প্রফেসর ড. মো. কামরুজ্জামান ও টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ড. ফোরকান সরকার শপথ গ্রহণ করেন। অনুষ্ঠানে কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার ও পুরকৌশল বিভাগের প্রফেসর ড. মো. নজরুল ইসলাম।

অনুষ্ঠানে বিদায়ী কমিটির পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন সাবেক সাধারণ সম্পাদক ও যন্ত্রকৌশল বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ আসাদুজ্জামান চৌধুরী। বক্তব্যে তিনি নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানানোসহ সর্বাত্মক সহযোগিতা করার আশাবাদ ব্যক্ত করেন। নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে সভাপতি প্রফেসর ড. উৎপল কুমার দাস সকলকে ধন্যবাদ জ্ঞাপনসহ ডুয়েট ও শিক্ষকদের সার্বিক উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন।

নব নির্বাচিত কমিটি শপথ গ্রহণ শেষে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ অর্পণ করেন।

ঢাকা, ০৬ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ