Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নবীন সদস্যদের বরণ করে নিলো জবি চলচ্চিত্র সংসদ

প্রকাশিত: ২ এপ্রিল ২০২২, ০৫:২১

জবি লাইভ: জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) চলচ্চিত্র সংসদ নবীন চলচ্চিত্র কর্মীদের বরণ করে নিয়েছে। সংগঠনের কার্যালয় অবকাশ ভবনের ৩০৩ নাম্বার রুমে নবীন চলচ্চিত্র কর্মীদের বরণ করে নিতে এক অনাড়ম্বর পূর্ণ অনুষ্ঠানের আয়োজন করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদ।

নবীন বরণের আয়োজনে উপস্থিত ছিল জগন্নাথ বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদের সভাপতি আরাফাত ইসলাম আমান ও সাধারণ সম্পাদক নিলয় দেব সহ সংগঠনের কার্যনির্বাহী ও সাধারণ সদস্যরা। ফুল দিয়ে নবীনদের বরণ করে নেওয়ার পর সাংস্কৃতিক অনুষ্ঠান সহ সত্যজিৎ রায়ের "নায়ক" সিনেমায় প্রদর্শণী হয়।

এর আগে তিন দিন যাবত চলচ্চিত্র সংসদের সদস্য হওয়ার জন্য আবেদনকারী ১০৭ জন শিক্ষার্থীর ভাইবা গ্রহণ সম্পন্ন হয়। ভাইবা শেষে ৫৮ জন শিক্ষার্থীকে সদস্য পদের জন্য মনোনীত করা হয়।

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের মাঝে সুস্থ ও স্বাধীন ধারার চলচ্চিত্র প্রচার ও প্রসার সহ শিক্ষার্থীদের মূল্যবোধ, মানবিকতা, দেশপ্রেম ও মননশীলতার বিকাশের লক্ষ্যে চলচ্চিত্র, প্রামান্যচিত্রের নির্মাণ, প্রদর্শনী ও প্রশিক্ষণের ব্যবস্থা করা সহ বিভিন্ন বিষয় নিয়ে ২০০৯ সাল থেকে বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে কাজ করে চলছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদ।

ঢাকা, ০১ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ