Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ছুটি শেষে ফেরার পথে প্রাণ গেল ঢাবি কর্মচারীর

প্রকাশিত: ২০ মার্চ ২০২২, ২৩:৪১

মাদারীপুর লাইভ: তিন দিনের ছুটি কাটাতে বাড়ি গিয়েছেলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের কর্মচারী সেলিম শিকদার (৪৮)। ছুটি শেষে কর্মস্থলে ফেরার পথেই নছিমনের ধাক্কায় নিহত হন তিনি।

গতকাল শনিবার বেলা সাড়ে ৩টার দিকে মাদারীপুরের শিবচরের চান্দেরচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে রোববার (২০ মার্চ) ভোরে ঢাকার গ্রীন লাইফ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহত সেলিম শিকদার মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের মহিষেরচর এলাকার মৃত নূর মোহাম্মদ শিকদারের ছেলে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের চতুর্থ শ্রেণির কর্মচারী ছিলেন।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, তিন দিনের ছুটি পেয়ে গত বৃহস্পতিবার তার ব্যক্তিগত স্কুটার নিয়ে বাড়িতে আসেন সেলিম শিকদার। পরে ছুটি শেষ হওয়ায় শনিবার দুপুরে কর্মস্থল ঢাকার উদ্দেশে রওনা দেন তিনি। ঢাকা ফেরার পথে শিবচরের চান্দেরচর এলাকায় পৌঁছালে একটি বাঁশ বোঝাই নছিমন তার স্কুটারটিকে চাপা দিলে গুরুতর আহত হন তিনি।

চিকিৎসার জন্য তাকে উদ্ধার করে প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি ঘটলে সেখান থেকে ঢাকায় একটি হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে শিবচর থানার ওসি (তদন্ত) আমির হোসেন বলেন, আমি ঘটনার সম্পর্কে এখনও শুনিনি। তবে ভুক্তভোগী পরিবার যদি কোনও অভিযোগ দায়ের করেন তাহলে বিষয়টি খতিয়ে দেখা হবে।

ঢাকা, ২০ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ