Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ১৪ই মে ২০২৪, ৩১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জবির বিজনেস স্টাডিজের নতুন ডিন নিযুক্ত

প্রকাশিত: ৮ ফেব্রুয়ারী ২০২২, ০৭:০১

জবি লাইভ: জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) বিজনেস স্টাডিজ অনুষদের নতুন ডিন নিযুক্ত করা হয়েছে। অনুষদের নতুন হিসেবে বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের প্রফেসর ড. মো. গোলাম মোস্তফা নিযুক্ত হয়েছেন।

সোমবার (০৭ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের ভিসির কনফারেন্স রুমে এক সভার মাধ্যমে বিজনেস স্টাডিজ অনুষদের নতুন ডিনের দায়িত্ব হস্তান্তর করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে ভিসি প্রফেসর ড. মো. ইমদাদুল হক এবং বিশেষ অতিথি হিসেবে ট্রেজারার প্রফেসর ড. কামালউদ্দীন আহমদ উপস্থিত ছিলেন। এছাড়া জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ অনুষদের সদ্য সাবেক ডিন প্রফেসর ড. এ. কে. এম. মনিরুজ্জামানসহ বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।

নতুন দায়িত্ব পেয়ে প্রফেসর ড. মোঃ গোলাম মোস্তফা বলেন, এটি সর্বোচ্চ একাডেমিক পদ, একাডেমিক বিষয়গুলো নিয়েই কাজ করবো‌। দুই বছর খুব বেশি সময় নয় আমি এই অনুষদের বিভিন্ন বিভাগের চেয়ারম্যান ও শিক্ষকদের নিয়ে এ সময়ের সর্বোচ্চ ব্যবহার করতে চাই। আমাদের কাছে দুই বছরের একটি পরিকল্পনা আছে, শিক্ষা ও গবেষণায় জোর দেওয়া হবে। আইনের প্রতি শ্রদ্ধা রেখে আমি কাজ করে যাব আশা করি সবাই আমাকে সহযোগিতা করবে।

উল্লেখ্য যে, বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ অনুষদের ডিন হিসেবে প্রফেসর ড. মো. গোলাম মোস্তফা দায়িত্ব পাওয়ার পরবর্তী দুই বছর পর্যন্ত দায়িত্ব পালন করবেন।

ঢাকা, ০৭ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরআই//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ