Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ১৪ই মে ২০২৪, ৩১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঢাবির সমন্বিত হল সম্মেলন ৩০ জানুয়ারি

প্রকাশিত: ২৩ জানুয়ারী ২০২২, ০৫:৪০

ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সমন্বিত হল সম্মেলনের তারিখ আগামী ৩০ জানুয়ারি নির্ধারিত হয়েছে। সমন্বিত হল সম্মেলনকে সামনে রেখে হলে হলে চলমান কর্মী সভার অংশ হিসেবে সকাল থেকে কুয়েত মৈত্রী হলে ছাত্রলীগের কর্মী সভা চলছে। এতে অংশ নিয়েছেন, ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় ইউনিটের সভাপতি সনজিত চন্দ্র দাস, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন। এছাড়াও কুয়েত মৈত্রী হলের নেতাকর্মী ও সদস্যরা।

শনিবার দুপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হলেও কর্মী সভা অনুষ্ঠিত হয়। গত শুক্রবার বিজয় একাত্তর হলে কর্মীসভার মধ্য দিয়ে শুরু হয় ছাত্রলীগের সমন্বিত হল সম্মেলনের আগের প্রস্তুতি এই কর্মী সভা।

দীর্ঘ পাঁচ বছর পর হল সম্মেলনের ঘোষণা দেয় ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রলীগ। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সকল হল শাখা ছাত্রলীগের ‘সমন্বিত হল সম্মেলন-২০২১’ চলতি বছর আগামী রবিবার (৩০ জানুয়ারি) অনুষ্ঠিত হবে। তবে, করোনা পরিস্থিতি বিবেচনায় রেখে শুধুমাত্র প্রার্থীদের অংশগ্রহণে স্বাস্থ্যবিধি মেনে হল সম্মেলন হবে।

প্রসঙ্গত, গত ২০১৬ সালের ২৭ নভেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয়ের হল শাখা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। পরে ১৩ ডিসেম্বর ১৮ হল শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা দেয়া হয়।

এক বছর মেয়াদি এই কমিটি ২০১৭ সালের ডিসেম্বরে শেষ হয়ে চার বছর পেরোলেও নতুন কমিটি পায়নি হলগুলো। এর প্রতিক্রিয়ায় গত ১২ জানুয়ারি রাতে ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাদের সঙ্গে দেখা করেন পদ প্রত্যাশীরা। দীর্ঘদিন ধরে কমিটি না হওয়ায় নেতাদের কাছে ক্ষোভ প্রকাশ করেন তারা।


ঢাকা, ২২ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ